1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল Planetary Health Movement: Your Engagement Is Important-Rezaul Karim Chowdhury

তজুমদ্দিনে ১শত পিচ ইয়াবাসহ একজন আটক

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ১২৪ বার পঠিত
স্টাফ রিপোর্টার।।
ভোলার তজুমদ্দিনের পুলিশ অভিযান চালিয়ে ইয়াবাসহ এক জনকে আটক করেছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে আটক ব্যক্তিকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
তজুমদ্দিন থানা অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক জানান, শনিবার দুপুর ১২:৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে
এসআই(নিঃ) মোঃ মামুন অর রশিদ পল্টন  (বিপি ৮৫১৩১৫১০৫৪) সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ৩নং চাঁদপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডস্থ আড়ালিয়া সাকিনের মাদক ব্যবসায়ী নাজিম তার বাড়ির পিছনে সুপারি বাগানে মাদক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করিতেছে। তথায় হাজির হলে পুলিশ দেখতে পাইয়া পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় আসামী মোঃ নাজিম (৫০)’কে ধৃত করেন। উপস্থিত সাক্ষী’দের সম্মূখে ধৃত আসামী মোঃ নাজিম(৫০) এর দেহ তল্লাসীকালে তাহার পরিহিত লুঙ্গীর ডান কোচর হইতে দুটি পোটলায় মোট (৫০ + ৫০) = ১০০(একশত) পিচ কথিত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
তজুমদ্দিন থানার মামলা নং-০৪, তাং-১৮/০৬/২০২২, ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ সনের ৩৬(১) এর সারণীর ১০(ক) রুজু করিয়া মামলার তদন্তভার এসআই (নিঃ) মোঃ রিসাত হোসাইন এর উপর অর্পণ করা হইয়াছে। মামলার তদন্ত কার্যক্রম অব্যাহত আছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা