1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল Planetary Health Movement: Your Engagement Is Important-Rezaul Karim Chowdhury

ভোলায় পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ১১৩ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলায় পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। ভোলা সদর মডেল থানার আয়োজনে সর্বসাধারণের মতামত ,সমস্যা ও জনগনের নিরাপত্তা ও জনগনের দ্বারপ্রান্তে পুলিশি সেবা পৌঁছে দিতে ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নে পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে ।

রোববার (১৯ জুন) বিকাল ৪ টা ৩০ মিনিটে পূর্ব ইলিশা ইউনিয়ন পরিষদে এই ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয় । পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ রাজিব এর উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ফরহাদ হোসেন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পূর্ব ইলিশা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোঃ জসিম মজগুনি। ইউপি সদস্য মিলন মেম্বার , মোসলে উদ্দিন , ইলিশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সিদ্দিকুর রহমান। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভোলা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এনায়েত হোসেন।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফরহাদ সরদার তার বক্তব্যে মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখার আহবান জানান। তিনি আরো বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থ নেওয়া হবে। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে এবং করবে।

মাদকের সঙ্গে কোনো আপস নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহবান জানান তিনি। এ সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মতামত তুলে ধরেন জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। এছাড়া ও অনুষ্ঠানে ইউনিয়নের সর্বসাধারণের প্রতিনিধি হিসেবে মোঃ জসীম ,আব্দুল খালেক তাদের মতামত তুলে ধরেন ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা