1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

খালেদা জিয়ার সুস্থতা কামনায় পশ্চিম ইলিশা ছাত্রদলের দোয়া মাহফিল অনুষ্ঠিত

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১১৪ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

বিএনপি চেয়ারপার্সন, সাবেক সফল প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মাতা, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে পশ্চিম ইলিশা ছাত্রদলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল এর আয়োজন করা হয়েছে। (১৭ জুন) বাদ জুম্মা বাদ মালের হাট বাজারের বিপরীত পাশে অবস্থিত আবদুল মোতালে ক্বারি জামে মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিল শেষে উপস্থিত মুসল্লিদের মাঝে তবারক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম , ভোলা সদর উপজেলা ছাত্রদলের আহব্বায়ক আবদুল আল-রাসেল, ভোলা সদর উপজেলা ছাত্রদলের নির্বাহী সদস্য মহসিন সবুজ, পশ্চিম ইলিশা ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সভাপতি প্রার্থী সালাউদ্দিন সালে , পশ্চিম ইলিশা ইউনিয় ছাত্রদলের সভাপতি প্রার্থী মোহাম্মদ হাবিব উল্লাহ প্রমূখ। ভোলা সদর উপজেলা ছাত্রদলের সংগ্রামী ছাত্রনেতা মহসিন সবুজের নেত্রিত্বে, হাসান তৌফিক রিহীনের পক্ষ থেকে বিএনপি’র ভোলা জেলা সভাপতি গোলাম নবী আলমগীর ও উপজেলা বিএনপির আহব্বায়ক আসিফ আলতাফ কে শুভেচ্ছা জানান ।

উক্ত দোয়া অনুষ্ঠানে, ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম বলেন, আমাদের প্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তিনি হাসপাতালে চিকিৎসাধীন। বিশেষজ্ঞ চিকিৎসকেরা বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য দেশের বাইরে নেয়ার পরামর্শ দিয়েছেন। অবিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানায়। অন্যথায়, সকল দায় দায়িত্ব এই সরকারকে বহন করতে হবে ও হুঁশিয়ার করেন এই নেতা।

ভোলা সদর উপজেলার ছাত্রনেতা মহসিন সবুজ দোয়া অনুষ্ঠানে সকলের কাছে বেগম খালেদা জিয়ার জন্য দোয়া কামনা করে বলেন, সরকার বেগম খালেদা জিয়াকে ভয় পায় বলেই তাকে সু-চিকিৎসার সুযোগ দিচ্ছেন না। আগামী দিনে এই অবৈধ সরকারের জুলুম নির্যাতনের হাত থেকে বেগম খালেদা জিয়াকে রক্ষা করতে কেন্দ্র ঘোষিত যে কোন আন্দোলন সংগ্রাম সফল করতে নেতাকর্মীদের অংশগ্রহণ করার আহ্বান জানান। উক্ত দোয়া অনুষ্ঠানে ইউনিয়ন ছাত্রদলের প্রায় ৬ শতাধিক নেতাকর্মীর উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা