1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদরাসায় নবীন বরণ ও ২০২২ সালের দাখিল পরীক্ষার্থিনীদের বিদায় অনুষ্ঠিত হয়

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ২১ বার পঠিত

মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ

রাজশাহীর মোহনপুর উপজেলার ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদরাসায় ২০২২ সালের পরীক্ষার্থিনীদের বিদায় ও নবীনদের বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার সকাল ১১ঘটিকার সময় মাদরাসা হলরুমে অনুষ্ঠিত হয়। আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদরাসা ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ওয়াজেদ আলী শাহ সভাপতি ১নম্বর ধূরইল আওয়ামীলীগ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সুপারিটেনডেন্ট মাওলানা মোঃ নূরুজ্জামান ম্যানেজিং কমিটির প্রতিষ্ঠাতা সদস‌্য মোঃ মুনতাজ আলী সরকার ও সদস্য মামুন সরকার, বেলাল হোসেন, শহিদুল ইসলাম, সাজ্জাদ আলী এবং মহিলা সদস‌্য মোছাঃ রোমনা বেগম, বিদায়ী ছাত্রীদের মধ‌্যে বক্তব‌্য রাখেন মোছাঃ সাদিয়া খাতুন। আরও উপস্থিত ছিলেন মাদ্রাসার সকল ছাত্র-ছাত্রী শিক্ষক ও কর্মচারী বৃন্দ।এছাড়া ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীদের বরণ করে নেয় মাদ্রাসার কর্তৃপক্ষ।

অনুষ্ঠান সঞ্চালনা ছিলেন সহকারী জুনিয়ার শিক্ষক মোঃ মুসাদ আলী।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা