1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

পটুয়াখালী জেলার ৮ টি ইউনিয়নে চলছে ভোট গ্রহন।

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৩৫ বার পঠিত

টি আই অশ্রুঃ

১৫ জুন বুধবার পটুয়াখালী সদর উপজেলার কালিকাপুর, মৌকরন, জৈনকাঠী, লাউকাঠী ও ইটবাড়িয়া ইউনিয়ন, কলাপাড়া উপজেলায় ধূলাশ্বর ও লতাচাপলী এবং গলাচিপা উপজেলার চরবোরহান উদ্দিনইউনিয়ন পরিষদের নির্বাচনে ৮২টি কেন্দ্রের ৪২৫টি কক্ষে ইভিএমএ সুষ্ঠু ও শান্তিপুর্ন পরিবেশে নিরপেক্ষ ভোট গ্রহন চলছে।

নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট গ্রহন সম্পন্ন করার জন্য সকাল থেকেই জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম, বরিশাল অঞ্চলের আঞ্চলিক নিবাচন অফিসার মোহাম্মদ আলাউদ্দিন, জেলার সিনিয়র নির্বাচন করমকর্তা খান আবি শাহানুর খানসহ আইন শৃঙ্খলা রক্ষায় সংশ্লিস্টরা কেন্দ্রে কেন্দ্রে গিয়ে নজরদারীতে আছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন কেন্দ্রে বা কক্ষে কোনধরনের নির্বাচন পরিপন্থী কর্মকান্ডের খবর পাওয়া যায়নি। কেন্দ্রে কেন্দ্রে ভোটারের উপস্থিতি লক্ষনীয়। প্রশাসনের কঠোর নিরাপত্তায় ভোট চলছে বলে একাধিক প্রার্থী ও ভোটার সাধারন এবং নির্বাচন পর্যবেক্ষনের সদস্যরা জানান।

নির্বাচন সুষ্ঠু করতে প্রয়োজনীয় সংখ্যক ম্যাজিস্ট্রেট, প্রিজাইডিং, সহকারী প্রিসাইডিং, পোলিং অফিসার নিয়োগসহ বিজিবি, র ্যাব, পুলিশ আনসার ও গ্রাম পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা