1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

পটুয়াখালী জেলার ৮ টি ইউনিয়নে চলছে ভোট গ্রহন।

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ১৫১ বার পঠিত

টি আই অশ্রুঃ

১৫ জুন বুধবার পটুয়াখালী সদর উপজেলার কালিকাপুর, মৌকরন, জৈনকাঠী, লাউকাঠী ও ইটবাড়িয়া ইউনিয়ন, কলাপাড়া উপজেলায় ধূলাশ্বর ও লতাচাপলী এবং গলাচিপা উপজেলার চরবোরহান উদ্দিনইউনিয়ন পরিষদের নির্বাচনে ৮২টি কেন্দ্রের ৪২৫টি কক্ষে ইভিএমএ সুষ্ঠু ও শান্তিপুর্ন পরিবেশে নিরপেক্ষ ভোট গ্রহন চলছে।

নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট গ্রহন সম্পন্ন করার জন্য সকাল থেকেই জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম, বরিশাল অঞ্চলের আঞ্চলিক নিবাচন অফিসার মোহাম্মদ আলাউদ্দিন, জেলার সিনিয়র নির্বাচন করমকর্তা খান আবি শাহানুর খানসহ আইন শৃঙ্খলা রক্ষায় সংশ্লিস্টরা কেন্দ্রে কেন্দ্রে গিয়ে নজরদারীতে আছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন কেন্দ্রে বা কক্ষে কোনধরনের নির্বাচন পরিপন্থী কর্মকান্ডের খবর পাওয়া যায়নি। কেন্দ্রে কেন্দ্রে ভোটারের উপস্থিতি লক্ষনীয়। প্রশাসনের কঠোর নিরাপত্তায় ভোট চলছে বলে একাধিক প্রার্থী ও ভোটার সাধারন এবং নির্বাচন পর্যবেক্ষনের সদস্যরা জানান।

নির্বাচন সুষ্ঠু করতে প্রয়োজনীয় সংখ্যক ম্যাজিস্ট্রেট, প্রিজাইডিং, সহকারী প্রিসাইডিং, পোলিং অফিসার নিয়োগসহ বিজিবি, র ্যাব, পুলিশ আনসার ও গ্রাম পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা