1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

পটুয়াখালী জেলার ৮ টি ইউনিয়নে চলছে ভোট গ্রহন।

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ১৪১ বার পঠিত

টি আই অশ্রুঃ

১৫ জুন বুধবার পটুয়াখালী সদর উপজেলার কালিকাপুর, মৌকরন, জৈনকাঠী, লাউকাঠী ও ইটবাড়িয়া ইউনিয়ন, কলাপাড়া উপজেলায় ধূলাশ্বর ও লতাচাপলী এবং গলাচিপা উপজেলার চরবোরহান উদ্দিনইউনিয়ন পরিষদের নির্বাচনে ৮২টি কেন্দ্রের ৪২৫টি কক্ষে ইভিএমএ সুষ্ঠু ও শান্তিপুর্ন পরিবেশে নিরপেক্ষ ভোট গ্রহন চলছে।

নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট গ্রহন সম্পন্ন করার জন্য সকাল থেকেই জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম, বরিশাল অঞ্চলের আঞ্চলিক নিবাচন অফিসার মোহাম্মদ আলাউদ্দিন, জেলার সিনিয়র নির্বাচন করমকর্তা খান আবি শাহানুর খানসহ আইন শৃঙ্খলা রক্ষায় সংশ্লিস্টরা কেন্দ্রে কেন্দ্রে গিয়ে নজরদারীতে আছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন কেন্দ্রে বা কক্ষে কোনধরনের নির্বাচন পরিপন্থী কর্মকান্ডের খবর পাওয়া যায়নি। কেন্দ্রে কেন্দ্রে ভোটারের উপস্থিতি লক্ষনীয়। প্রশাসনের কঠোর নিরাপত্তায় ভোট চলছে বলে একাধিক প্রার্থী ও ভোটার সাধারন এবং নির্বাচন পর্যবেক্ষনের সদস্যরা জানান।

নির্বাচন সুষ্ঠু করতে প্রয়োজনীয় সংখ্যক ম্যাজিস্ট্রেট, প্রিজাইডিং, সহকারী প্রিসাইডিং, পোলিং অফিসার নিয়োগসহ বিজিবি, র ্যাব, পুলিশ আনসার ও গ্রাম পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা