1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:২৪ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

পটুয়াখালী জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ হলেন প্রফেসর হাবীবুর রহমান

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৪০ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ এ পটুয়াখালী জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হলেন পটুয়াখালী সরকারি মহিলা কলেজের প্রফেসর মোহাম্মদ হাবীবুর রহমান।প্রতিষ্ঠান প্রধান হিসেবে প্রশাসনিক দক্ষতা ও আর্থিক শৃঙ্খলা, বিশ্বঅতিমারী করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারি সিদ্ধান্তের যথাযথ বাস্তবায়ন, শিক্ষা ও যোগাযোগ ব্যবস্থায় তথ্য প্রযুক্তির ব্যবহারে অগ্রণী ভূমিকা পালন, শিক্ষার গুণগত মান উন্নয়নে সৃজনশীল নানা উদ্যোগ গ্রহণ, মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনে জাতীয় পরিকল্পনার যথাযথ বাস্তবায়ন এবং সহপাঠক্রমিক কার্যক্রমসহ শিক্ষার্থীদের উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য তিনি এ মর্যাদা লাভ করেন। ২০১৯ সালেও তিনি শ্রেষ্ঠত্বের এ স্বীকৃতি অর্জন করেছিলেন। প্রফেসর হাবীবুর রহমানের জন্ম বরগুনা জেলার বদরখালী গ্রামে। তার পিতার নাম কাজী আঃ ওয়াজেদ এবং মাতা মোসাঃ আছিয়া খাতুন।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইসলামী শিক্ষা বিষয়ে অনার্সসহ মাস্টার্স সম্পন্ন করে ৯ম বিসিএসের মাধ্যমে ১৯৯১ সালে শিক্ষা ক্যাডারে যোগদান করেন। কর্মজীবনে তিনি দেশের অনেকগুলো খ্যাতনামা কলেজে চাকরি করেন। তিনি ২০১৬ সালে প্রফেসর পদে পদোন্নতি লাভ করেন এবং ২০১৮ সালে অধ্যক্ষ হিসেবে পটুয়াখালী সরকারি মহিলা কলেজে যোগদান করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা