1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

দৌলতখানে কিশোরীদের কারাতে প্রতিযোগিতায় বিজয়ীরা পেল সোনার মেডেল

সহকারী প্রকাশকঃ
  • আপডেট সময় : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ১১৪ বার পঠিত

মোঃ আওলাদ হোসেনঃ

“আর নয় বাল্যবিয়ে এগিয়ে যাবে স্বপ্ন নিয়ে এই শ্লোগানে বেসরকারী উন্নয়ন সংস্থা সুশীলন দৌলতখান উপজেলার ৯ টি ইউনিয়ন থেকে ৬০ জন কিশোরীদের ওজন ভিত্তিক ১০টি ইভেন্টে আত্মক্ষার কৌশল ও দক্ষতা বৃদ্ধির জন্য কারাতে প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩জুন) সকাল ১২টায় উপজেলা সম্মেলন কক্ষে এ কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে ১০ চ্যাম্পিয়ন কিশোরী জেলা পর্যায়ে অংশ গ্রহন করবে। ওজন ভিত্তিক ১০টি ইভেন্টে বিজয়ীদের মধ্যে চ্যাম্পিয়নদেরকে সোনার মেডেল, সার্টিফিকেট, মগ পুরষ্কার তুলে দেন দৌলতখান উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার । বাংলাদেশে বাল্য বিবাহ প্রতিরোধ প্রকল্প বাস্তবায়ন করছে বেসরকারী উন্নয়ন সংস্থা সুশীলন, কারিগরি সহায়তা করেন প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এবং আর্থিক সহায়তা করেন গ্লোবাল অ্যাফেয়ার্স কানাডা।

এসময় উপস্থিত ছিলেন, দৌলতখান উপজেলা মহিলা ভাইস চেয়াম্যান আইনুন নাহার রেনু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আনিসুর রহমান, সুশীলনের টিম ম্যানেজার মোঃ রকিবুল বাহার,সুশীলনের উপজেলা সমন্বয়ক রেখা ইয়াসমিন ,কমিউনিকেশন কো-অর্ডিনেটর কবিবুর রহমান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা