1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

দৌলতখানে কিশোরীদের কারাতে প্রতিযোগিতায় বিজয়ীরা পেল সোনার মেডেল

সহকারী প্রকাশকঃ
  • আপডেট সময় : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ১২৪ বার পঠিত

মোঃ আওলাদ হোসেনঃ

“আর নয় বাল্যবিয়ে এগিয়ে যাবে স্বপ্ন নিয়ে এই শ্লোগানে বেসরকারী উন্নয়ন সংস্থা সুশীলন দৌলতখান উপজেলার ৯ টি ইউনিয়ন থেকে ৬০ জন কিশোরীদের ওজন ভিত্তিক ১০টি ইভেন্টে আত্মক্ষার কৌশল ও দক্ষতা বৃদ্ধির জন্য কারাতে প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩জুন) সকাল ১২টায় উপজেলা সম্মেলন কক্ষে এ কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে ১০ চ্যাম্পিয়ন কিশোরী জেলা পর্যায়ে অংশ গ্রহন করবে। ওজন ভিত্তিক ১০টি ইভেন্টে বিজয়ীদের মধ্যে চ্যাম্পিয়নদেরকে সোনার মেডেল, সার্টিফিকেট, মগ পুরষ্কার তুলে দেন দৌলতখান উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার । বাংলাদেশে বাল্য বিবাহ প্রতিরোধ প্রকল্প বাস্তবায়ন করছে বেসরকারী উন্নয়ন সংস্থা সুশীলন, কারিগরি সহায়তা করেন প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এবং আর্থিক সহায়তা করেন গ্লোবাল অ্যাফেয়ার্স কানাডা।

এসময় উপস্থিত ছিলেন, দৌলতখান উপজেলা মহিলা ভাইস চেয়াম্যান আইনুন নাহার রেনু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আনিসুর রহমান, সুশীলনের টিম ম্যানেজার মোঃ রকিবুল বাহার,সুশীলনের উপজেলা সমন্বয়ক রেখা ইয়াসমিন ,কমিউনিকেশন কো-অর্ডিনেটর কবিবুর রহমান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা