1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

শেখ হাসিনা জেলে বান্ধব প্রধানমন্ত্রী–এমপি শাওন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ১২ জুন, ২০২২
  • ২২৫ বার পঠিত

সালমা জাহান বুলু, লালমোহনঃ

ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, শেখ হাসিনা জেলে বান্ধব প্রধানমন্ত্রী। ইলিশ সম্পদ উন্নয়নে নদীতে মাছ ধরা দুস্ত ও অসহায় জেলেদের কর্ম করে চলার জন্য গরু ও জাল দিয়ে সহায়তা করছেন। তিনি বলেন, এক সময় মেঘনা নদী ছিল ডাকাতদের অভয়ারণ্য।

ডাকাতরা জেলেদের জিম্মি করে মুক্তিপন আদায় করতো। বর্তমান আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসারপর নির্ভয়ে নদীতে মাছ শিকার করছে জেলেরা। রোববার উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অধিদপ্তর, লালমোহন, ভোলা কর্তৃক আয়োজিত ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় ২০২১-২০২২ অর্থবছরে লালমোহন উপজেলার দুস্থ ও প্রান্তিক জেলেদের মাঝে গাভী (বকনা বাছুর) এবং বৈধ জাল বিতরণ শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।

লালমোহন উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ রুহুল কুদ্দস এর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, লালমোহন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিয়া প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা