1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২২ অপরাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

শেখ হাসিনা জেলে বান্ধব প্রধানমন্ত্রী–এমপি শাওন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ১২ জুন, ২০২২
  • ২৩১ বার পঠিত

সালমা জাহান বুলু, লালমোহনঃ

ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, শেখ হাসিনা জেলে বান্ধব প্রধানমন্ত্রী। ইলিশ সম্পদ উন্নয়নে নদীতে মাছ ধরা দুস্ত ও অসহায় জেলেদের কর্ম করে চলার জন্য গরু ও জাল দিয়ে সহায়তা করছেন। তিনি বলেন, এক সময় মেঘনা নদী ছিল ডাকাতদের অভয়ারণ্য।

ডাকাতরা জেলেদের জিম্মি করে মুক্তিপন আদায় করতো। বর্তমান আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসারপর নির্ভয়ে নদীতে মাছ শিকার করছে জেলেরা। রোববার উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অধিদপ্তর, লালমোহন, ভোলা কর্তৃক আয়োজিত ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় ২০২১-২০২২ অর্থবছরে লালমোহন উপজেলার দুস্থ ও প্রান্তিক জেলেদের মাঝে গাভী (বকনা বাছুর) এবং বৈধ জাল বিতরণ শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।

লালমোহন উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ রুহুল কুদ্দস এর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, লালমোহন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিয়া প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা