1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন ধলীগৌরনগর ইউপি নির্বাচন: সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষিত সদস্য প্রার্থী “নাসিমা” হাড্ডাহাড্ডি লড়াইয়ে জমে উঠেছে ভোলার ৩ উপজেলা নির্বাচন বিশিষ্ট শিক্ষাবিদ ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমাদ’র ৩৯ তম মৃত্যুবার্ষিকী ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ লালমোহনে দুদকের উদ্যোগে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

ভোলার দৌলতখানে ইয়াবা সম্রাজ্ঞী রিংকু গ্রেফতার

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ১২ জুন, ২০২২
  • ২৬১ বার পঠিত

মিলি সিকদারঃ

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভোলা জেলা শাখার বিশেষ টিমের সহকারি পরিচালক এ কে,এম দিদারুল আলমের নেতৃত্বে ভোলা জেলার দৌলতখান থানার পৌর ৫ নং ওয়ার্ডে নজরুল ইসলাম সড়কের রিঙ্কু ইয়াবা ও গাঁজা সেবন রত অবস্থায় তার বসত ঘর থেকে গ্রেপ্তার হয়েছেন।

সরেজমিন গিয়ে জানা যায় রিংকু শহরের বিভিন্ন আনাচে-কানাচে প্রভাবশালী ব্যক্তিদের কাছে রাতের গভীরে ইয়াবা ও গাঁজা সরবরাহ করে।এলাকার মহিলারা জানান, এই ইয়াবা সুন্দরী রিংকুর বাসায় ইয়াবার সূত্র ধরে এলাকার নামধারী বিভিন্ন লোকেরা যাতায়াত করে।

এতে এলাকার লোকজন সামাজিকভাবে খুব বিব্রতকর অবস্থায় পড়ে। কিন্তু রিংকুর ভয়ে কেউ সামনা সামনি কিছু বলার সাহস পায় না । গোপন সংবাদের ভিত্তিতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভোলা জেলা শাখা রিংকুর বাড়িতে অভিযান চালায়।অভিযান শেষে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভোলা জেলার সহকারী পরিচালক একেএম দিদারুল আলম গণমাধ্যমকর্মীদের কে জানান, অভিযান চলার সময় রিংকুর কাছে সেবনরত অবস্থায় এক পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে উপ-পরিদর্শক জনাব মোঃ শফিকুর রহমান বাদী হয়ে দৌলতখান থানার একটি মামলা দায়ের করেন যাহার মামলা নং -০৭, তারিখ ১১/০৬/২২ইং।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা