1. admin@upokulbarta.news : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :

ভোলার দৌলতখানে ইয়াবা সম্রাজ্ঞী রিংকু গ্রেফতার

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ১২ জুন, ২০২২
  • ২৪৩ বার পঠিত

মিলি সিকদারঃ

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভোলা জেলা শাখার বিশেষ টিমের সহকারি পরিচালক এ কে,এম দিদারুল আলমের নেতৃত্বে ভোলা জেলার দৌলতখান থানার পৌর ৫ নং ওয়ার্ডে নজরুল ইসলাম সড়কের রিঙ্কু ইয়াবা ও গাঁজা সেবন রত অবস্থায় তার বসত ঘর থেকে গ্রেপ্তার হয়েছেন।

সরেজমিন গিয়ে জানা যায় রিংকু শহরের বিভিন্ন আনাচে-কানাচে প্রভাবশালী ব্যক্তিদের কাছে রাতের গভীরে ইয়াবা ও গাঁজা সরবরাহ করে।এলাকার মহিলারা জানান, এই ইয়াবা সুন্দরী রিংকুর বাসায় ইয়াবার সূত্র ধরে এলাকার নামধারী বিভিন্ন লোকেরা যাতায়াত করে।

এতে এলাকার লোকজন সামাজিকভাবে খুব বিব্রতকর অবস্থায় পড়ে। কিন্তু রিংকুর ভয়ে কেউ সামনা সামনি কিছু বলার সাহস পায় না । গোপন সংবাদের ভিত্তিতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভোলা জেলা শাখা রিংকুর বাড়িতে অভিযান চালায়।অভিযান শেষে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভোলা জেলার সহকারী পরিচালক একেএম দিদারুল আলম গণমাধ্যমকর্মীদের কে জানান, অভিযান চলার সময় রিংকুর কাছে সেবনরত অবস্থায় এক পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে উপ-পরিদর্শক জনাব মোঃ শফিকুর রহমান বাদী হয়ে দৌলতখান থানার একটি মামলা দায়ের করেন যাহার মামলা নং -০৭, তারিখ ১১/০৬/২২ইং।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা