1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

ভোলার দৌলতখানে ইয়াবা সম্রাজ্ঞী রিংকু গ্রেফতার

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ১২ জুন, ২০২২
  • ২৫৩ বার পঠিত

মিলি সিকদারঃ

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভোলা জেলা শাখার বিশেষ টিমের সহকারি পরিচালক এ কে,এম দিদারুল আলমের নেতৃত্বে ভোলা জেলার দৌলতখান থানার পৌর ৫ নং ওয়ার্ডে নজরুল ইসলাম সড়কের রিঙ্কু ইয়াবা ও গাঁজা সেবন রত অবস্থায় তার বসত ঘর থেকে গ্রেপ্তার হয়েছেন।

সরেজমিন গিয়ে জানা যায় রিংকু শহরের বিভিন্ন আনাচে-কানাচে প্রভাবশালী ব্যক্তিদের কাছে রাতের গভীরে ইয়াবা ও গাঁজা সরবরাহ করে।এলাকার মহিলারা জানান, এই ইয়াবা সুন্দরী রিংকুর বাসায় ইয়াবার সূত্র ধরে এলাকার নামধারী বিভিন্ন লোকেরা যাতায়াত করে।

এতে এলাকার লোকজন সামাজিকভাবে খুব বিব্রতকর অবস্থায় পড়ে। কিন্তু রিংকুর ভয়ে কেউ সামনা সামনি কিছু বলার সাহস পায় না । গোপন সংবাদের ভিত্তিতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভোলা জেলা শাখা রিংকুর বাড়িতে অভিযান চালায়।অভিযান শেষে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভোলা জেলার সহকারী পরিচালক একেএম দিদারুল আলম গণমাধ্যমকর্মীদের কে জানান, অভিযান চলার সময় রিংকুর কাছে সেবনরত অবস্থায় এক পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে উপ-পরিদর্শক জনাব মোঃ শফিকুর রহমান বাদী হয়ে দৌলতখান থানার একটি মামলা দায়ের করেন যাহার মামলা নং -০৭, তারিখ ১১/০৬/২২ইং।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা