1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৮ অপরাহ্ন
শিরোনাম :
ভাসুরের পরকীয়ায় জড়িয়ে স্বামীকে তালাক Minimum Meeting Courtesy: Presenting Your Organization বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা

সাংবাদিক রফিক সাদীর দুই মেয়ে শিক্ষা মন্ত্রণালয়ের মেধা তালিকায় শ্রেষ্ঠ শিক্ষার্থীর পুরস্কারে ভূষিত।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ১১ জুন, ২০২২
  • ১০০ বার পঠিত
স্টাফ রিপোর্টার।।
শিক্ষা মন্ত্রণালয়ের অধিনে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকার পারফরম্যান্স বেজড গ্রান্টস ফর সেকেন্ডারি ইন্সটিটিউশনস (পিবিজিএসআই) শীর্ষক স্কীমের আওতায় ২০২০ সালের এসএসসি, এইচএসসি, ও সমমান পরিক্ষায় উত্তীর্ণদের শিক্ষা বোর্ডের প্রাপ্ত জিপি গ্রেড অনুযায়ী মেধাতালিকায় উপজেলা ভিত্তিক ১০ জনকে শ্রেষ্ঠ শিক্ষার্থী পুরস্কারের জন্য মনোনীত করেন শিক্ষা মন্ত্রণালয়।
উপজেলা শিক্ষা অফিস বরাবর প্রেরিত মন্ত্রণালয়ের তালিকা অনুযায়ী তজুমদ্দিন উপজেলায় এইচএসসি তে ৬ জন, দাখিলে ২ জন ও আলিমে ২ জন শ্রেষ্ঠ শিক্ষার্থী পুরস্কারে ভূষিত হন। পুরস্কার প্রাপ্ত শিক্ষার্থীদের সনদ, ক্রেস্ট ও নগদ এসএসসি তে ১০ হাজার এবং এইচএসসি তে ২৫ হাজার টাকা করে প্রদান করা হবে।
উপজেলা ভিত্তিক শিক্ষা বোর্ডের মেধা তালিকায় পুরস্কৃতদের মধ্যে ভোলার তজুমদ্দিনের দুই জনই হলেন সাংবাদিক রফিক সাদীর কন্যা তজুমুদ্দিন হোসনে আরা চৌধুরী মহিলা কলেজের ছাত্রী সুরাইয়া সাথী রত্না ও চাঁদপুর ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার ছাত্রী রুবাইয়া সাদি আলো।
এছাড়া আরো যারা মেধাতালিকায় অন্তর্ভুক্ত হয়েছেন তারা হলেন -হোসনে আরা চৌধুরী মহিলা কলেজের ছাত্রী কাজী ইসরাত জাহান মিলি, হাফসা আক্তার, তজুমদ্দিন সরকারি কলেজের ছাত্র মোঃ রেজাউল করিম, মোঃ হাবিবুর রহমান,শম্ভুপুর শাহে আলম মডেল কলেজের ছাত্র মোঃ নুর আলম। চাঁদপুর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার ছাত্র জুবায়ের আল মাহমুদ, ছাত্রী তুহিনা বেগম, উত্তর চাচড়া মোহাম্মদিয়া ফাজিল মাদ্রাসার ছাত্র ইমতিয়াজ আহমেদ।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শওকত আলী জানান মনোনীত শিক্ষাদের মোবাইল অথবা ব্যাংক একাউন্টের মাধ্যমে মন্ত্রণালয় থেকে সরাসরি পুরস্কারের টাকা প্রদান করা হবে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা