1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

বাউফলে ব্যাংক থেকে মুক্তিযোদ্ধার টাকা চুরি।

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ৬ জুন, ২০২২
  • ১২৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

পটুয়াখালীর বাউফলের সোনালী ব্যাংক থেকে আব্দুল মোতালেব হাওলাদার নামের এক মুক্তিযোদ্ধার ১ লাখ ১৫ হাজার টাকা চুরি হয়েছে। সোমবার বেলা সাড়ে এগারোটায় উপজেলার সোনালী ব্যাংকে এ ঘটনা ঘটে।

তবে চুরির ঘটনাটি ব্যাংকের সিসি ক্যামেরায় ধরা পড়েছে। সিসি টিভি ফুটেজে দেখা যায়, মুক্তিযোদ্ধা মোতালেব ব্যাংকের ক্যাশ কাউন্টার থেকে টাকা তুলে একটি ব্যগের মধ্যে রাখেন। পরে ব্যাগটি ব্যাংকের একটি চেয়ারে রেখে তিনি একটি কাগজ নিয়ে এক অফিসারের কাছে যান। এসময় ওই ব্যাগটি একজন চোর নিয়ে যায়। বাউফল থানার ওসি আল মামুস জানান, সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোর শনাক্তের প্রক্রিয়া চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা