1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

ভোলায় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ৬ জুন, ২০২২
  • ১৪৯ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলায় নানা আয়োজনের মধ্য দিয়ে দেশের স্বনামধন্য ও বহুল প্রচারিত দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। সুখী-সমৃদ্ধ ও শান্তিপূর্ণ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করে বর্ষপূর্তির কেক কাটা আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোমবার (৬ জুন) বেলা ১১টার দিকে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আয়োজনে ভোলা প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে দৈনিক যায়যায়দিন পত্রিকা স্টাফ রিপোর্টার নুরে আলম ফয়জুল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা প্রেসক্লাবের সভাপতি এম হাবিবুর রহমান, সহসভাপতি জুন্নু রায়হান, সাধারণ সম্পাদক অমিতাব রায় অপু, পাঠাগার সম্পাক এম হেলাল উদ্দিন, এনটিভির ভোলা প্রতিনিধি আফজাল হোসেন, বাসস প্রতিনিধি হাসনাইন আহমেদ মুন্না, কালের কণ্ঠের প্রতিনিধি ইকরামুল আলমসহ শিক্ষক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অথিতিরা দৈনিক যায়যায়দিন পত্রিকা সাফল্য কামনা করেন । আগামী দিনে দৈনিক যায়যায়দিন পত্রিকা গণমানুষের কথা বলবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা