1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

ভোলায় ইভটিজিং করার অপরাধে রাকিব নামের এক কিশোর আটক

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ৫ জুন, ২০২২
  • ১৪০ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলা সদর গার্লস স্কুল এর এক ছাত্রী কে ইভটিজিং করার অপরাধে রাকিব নামে এক ইভটিজিং কারী কে গ্রেফতার করে ভোলা সদর মডেল থানার পুলিশের একটি টিম ।

থানাও অভিযোগ কারী সূত্রে জানা যায়, ভোলা সদর গার্লস স্কুলে পড়ুয়া এক ছাত্রী কে ইভটিজিং করার অপরাধে ভোলা থানা পুলিশ অফিসার ইমতিয়াজ সোহাগ ইভটিজিং কারী রাকিব কে শনিবার (৪ জুন) বিকেলে আটক করে থানায় নিয়ে আসে। ঐ অভিযোগ কারী জানান, প্রায়শই রাকিব নামে ইভটিজিং কারী আমার স্কুল গামী মেয়ে কে একা পেলেই নানান রকম অশোভন আচরণ সহ গায়ে হাত দিয়ে থাকে।

এসব কারণে আমার মেয়ে স্কুলে যাওয়া বন্ধ করে দেয়, তাই বাধ্য হয়ে বিষয়টি প্রশাসন কে জানাই। ঐ অভিভাবক আরো বলেন ,তাকে জেল হাজতে পাঠানোর পাশাপাশি অন্যান্য ইভটিজিং কারী কে আটক করারও দাবি জানান।

ভোলার বিভিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের ইভটিজিংয়ের শিকার হতে না হয়, সেই জন্য পুলিশ প্রশাসন টহল জোরদার করার জন্য অনুরোধ করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা