1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল Planetary Health Movement: Your Engagement Is Important-Rezaul Karim Chowdhury

ভোলায় ইভটিজিং করার অপরাধে রাকিব নামের এক কিশোর আটক

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ৫ জুন, ২০২২
  • ১৪১ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলা সদর গার্লস স্কুল এর এক ছাত্রী কে ইভটিজিং করার অপরাধে রাকিব নামে এক ইভটিজিং কারী কে গ্রেফতার করে ভোলা সদর মডেল থানার পুলিশের একটি টিম ।

থানাও অভিযোগ কারী সূত্রে জানা যায়, ভোলা সদর গার্লস স্কুলে পড়ুয়া এক ছাত্রী কে ইভটিজিং করার অপরাধে ভোলা থানা পুলিশ অফিসার ইমতিয়াজ সোহাগ ইভটিজিং কারী রাকিব কে শনিবার (৪ জুন) বিকেলে আটক করে থানায় নিয়ে আসে। ঐ অভিযোগ কারী জানান, প্রায়শই রাকিব নামে ইভটিজিং কারী আমার স্কুল গামী মেয়ে কে একা পেলেই নানান রকম অশোভন আচরণ সহ গায়ে হাত দিয়ে থাকে।

এসব কারণে আমার মেয়ে স্কুলে যাওয়া বন্ধ করে দেয়, তাই বাধ্য হয়ে বিষয়টি প্রশাসন কে জানাই। ঐ অভিভাবক আরো বলেন ,তাকে জেল হাজতে পাঠানোর পাশাপাশি অন্যান্য ইভটিজিং কারী কে আটক করারও দাবি জানান।

ভোলার বিভিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের ইভটিজিংয়ের শিকার হতে না হয়, সেই জন্য পুলিশ প্রশাসন টহল জোরদার করার জন্য অনুরোধ করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা