1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ভোলায় ৩০ হাজার মিটার কারেন্ট জাল সহ অবৈধ বিদেশি জাল জব্দ

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৪ জুন, ২০২২
  • ১২৬ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলার চরফ্যাশন উপজেলার শশিভূষণ বাজারে অভিযান চালিয়ে ১০টি বিদেশি চায়না দুয়ারি জাল ও ৩০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করেছে প্রশাসন।

একই সঙ্গে মৎস্য সংরক্ষণ আইনে কারেন্ট জাল ব্যবসায়ী মো. আজিমকে ২ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। শনিবার (৪ জুন) বিকেল ৫ টা থেকে চরফ্যাশন উপজেলার এসিল্যান্ড (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আবদুল মতিন খান এ অভিযান পরিচালনা করেন। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আবদুল মতিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা প্রশাসন জানতে পারে চরফ্যাশন উপজেলার শশিভূষণ বাজারে কয়েকজন ব্যবসায়ী বিপুল পরিমাণ দেশি-বিদেশি অবৈধ জাল গুদাম ঘরে রেখে তা বিক্রি করছে।

এমন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেল ৫টায় শশিভূষণ বাজারে অভিযান পরিচালনা করি আমরা। এসময় তিনটি গুদাম থেকে ১০টি বিদেশি অবৈধ চায়না দুয়ারি জাল ও ৩০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়। অবৈধ এসব জাল গুদাম ঘরে রাখার অপরাধে মো. আজিম নামে এক ব্যবসায়ীকে মৎস্য সংরক্ষণ আইনে ২ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। তিনি আরও জানান, সন্ধ্যায় জব্দ করা জালগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। অভিযানে সার্বিক সহযোগিতা করেছেন ভোলা কোষ্টগার্ড দক্ষিণ জোন ও মেরিন ফিসারিজ অফিসের কমকর্তারা ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা