1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:২৬ অপরাহ্ন
শিরোনাম :
ভেদুরিয়া চরকালী প্রাথমিক বিদ্যালয়ের ফান্ডের টাকা আত্মসাতের অভিযোগ প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম এর বিরুদ্ধে ভেদুরিয়ায় নবগঠিত ইউনিয়ন কমিটির আনন্দ মিছিলে দুষ্কৃতিকারীদের অতর্কিত হামলার অভিযোগ লালমোহনে স্বামী কর্তৃক স্ত্রী নির্যাতনের অভিযোগ আরডিএ’র নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে ২শ ৬ কোটি টাকার কাজে অনিয়ম দুর্নীতির অভিযোগ ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ স্বাস্থ্যের জনশক্তি হিসেবে গড়ে তুলতে হবে সিদ্ধিরগঞ্জ,চৌধুরী বাড়ী বাইতুল মা’মুর জামে মসজিদের পুনঃনির্মান ভিত্তি প্রস্তর উদ্বোধন মোহনপুরে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উদযাপনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে স্কুল ঝড়ে পড়া ১৭ হাজার শিশুদের শিক্ষা কার্যক্রম শুরু জেলে পরিবারের নারীদের অধিকার আদায়ে ভোলায় নেটওয়ার্কিং প্রশিক্ষণ অনুষ্ঠিত রাস্তা কেটে বরযাত্রীকে আটকে দেওয়া আলোচিত সেই মেম্বার এর নেতৃত্বে জমি দখলের অভিযোগ, সংঘর্ষ, আহত-১

ভোলায় ৩০ হাজার মিটার কারেন্ট জাল সহ অবৈধ বিদেশি জাল জব্দ

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৪ জুন, ২০২২
  • ৬১ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলার চরফ্যাশন উপজেলার শশিভূষণ বাজারে অভিযান চালিয়ে ১০টি বিদেশি চায়না দুয়ারি জাল ও ৩০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করেছে প্রশাসন।

একই সঙ্গে মৎস্য সংরক্ষণ আইনে কারেন্ট জাল ব্যবসায়ী মো. আজিমকে ২ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। শনিবার (৪ জুন) বিকেল ৫ টা থেকে চরফ্যাশন উপজেলার এসিল্যান্ড (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আবদুল মতিন খান এ অভিযান পরিচালনা করেন। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আবদুল মতিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা প্রশাসন জানতে পারে চরফ্যাশন উপজেলার শশিভূষণ বাজারে কয়েকজন ব্যবসায়ী বিপুল পরিমাণ দেশি-বিদেশি অবৈধ জাল গুদাম ঘরে রেখে তা বিক্রি করছে।

এমন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেল ৫টায় শশিভূষণ বাজারে অভিযান পরিচালনা করি আমরা। এসময় তিনটি গুদাম থেকে ১০টি বিদেশি অবৈধ চায়না দুয়ারি জাল ও ৩০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়। অবৈধ এসব জাল গুদাম ঘরে রাখার অপরাধে মো. আজিম নামে এক ব্যবসায়ীকে মৎস্য সংরক্ষণ আইনে ২ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। তিনি আরও জানান, সন্ধ্যায় জব্দ করা জালগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। অভিযানে সার্বিক সহযোগিতা করেছেন ভোলা কোষ্টগার্ড দক্ষিণ জোন ও মেরিন ফিসারিজ অফিসের কমকর্তারা ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা