1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

কি হয়েছিলো আমতলীর উপজেলা চেয়ারম্যানের; তিনি বলেন!

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৪ জুন, ২০২২
  • ৬৯৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক;

বরগুনার আমতলীর আওয়ামী লীগের ত্যাগী নেতা আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান। ২০১৯ সালে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন তিনি। এরপর থেকেই রাজনৈতিকভাবে নানা হেনস্তার কবলে পরতে হচ্ছে তাকে। ক্ষমতার অপব্যবহার কারী নেতাদের ষড়যন্ত্রের শিকার হচ্ছেন বলে মনে করছেন তিনি। একজন ত্যাগী নেতার প্রতি এমন ষড়যন্ত্র হওয়ায় মানসিকভাবে অনেকটা দূর্বল হয়ে পড়েন তিনি। বর্তমানে শারীরিকভাবেও অসুস্থ রয়েছেন। অসুস্থতার কারণে বেশ কিছুদিন হাসপাতালে ভর্তি ছিলেন। তবে এখন বাসায় বসে চিকিৎসা নিচ্ছেন। আর এ সবকিছুর মূলে তৃনমুল এই নেতার প্রতি ষড়যন্ত্র। বিষয়টি নিয়ে সাধারন জনতাসহ নানা পর্যায়ের নেতাকর্মীরাও দুঃখ প্রকাশ করেন। তাদের সবারই দাবি, তাদের দূর্দিনের নেতার বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধ এবং তাকে যথাযথ মূল্যায়ন করা হোক।

যুবলীগ নেতা মিরাজ হোসেন বলেন, ফোরকান ভাই একজন ত্যাগী নেতা। এমন নেতার ওপর ষড়যন্ত্র করায় আমরা সত্যিই লজ্জিত। আমরা তার সঠিক মূল্যায়ন চাই। এ বিষয়ে আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান বলেন, কিছু হাইব্রিড নেতাদের কারনে আমরা প্রকৃত আওয়ামীলীগ কর্মীরা নানাভাবে হয়রানির শিকার হচ্ছি। আমরা দলের জন্য কি করেছি এটা মাননীয় প্রধানমনন্ত্রী ভালো জানে,কিন্ত আজ নব্য আওয়ামিলীগের কারে আমরা অবহেলিত যা খুবই দুঃখজনক। তাই আমি কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে অনুরোধ জানাই, দুর্দিনে কর্মীদের যথাযথ মূল্যায়ন হোক।আর আমতলী বাসীর কাছে দোয়া চাই শারীরিকভাবে সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরতে পারি। তিনি আরও বলেন, আমি প্রধানমন্ত্রী আর সততারসহিত চলতে চাই বলে আমি রাজনৈতিক প্রতিহিংসার শিকার।নিজ টাকায় রাজনীতি করে বিধায় আজ যারা অবৈধভাবে কামাই করে তাদের কাছে আমরা অসহায়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা