1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

কি হয়েছিলো আমতলীর উপজেলা চেয়ারম্যানের; তিনি বলেন!

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৪ জুন, ২০২২
  • ৮৬১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক;

বরগুনার আমতলীর আওয়ামী লীগের ত্যাগী নেতা আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান। ২০১৯ সালে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন তিনি। এরপর থেকেই রাজনৈতিকভাবে নানা হেনস্তার কবলে পরতে হচ্ছে তাকে। ক্ষমতার অপব্যবহার কারী নেতাদের ষড়যন্ত্রের শিকার হচ্ছেন বলে মনে করছেন তিনি। একজন ত্যাগী নেতার প্রতি এমন ষড়যন্ত্র হওয়ায় মানসিকভাবে অনেকটা দূর্বল হয়ে পড়েন তিনি। বর্তমানে শারীরিকভাবেও অসুস্থ রয়েছেন। অসুস্থতার কারণে বেশ কিছুদিন হাসপাতালে ভর্তি ছিলেন। তবে এখন বাসায় বসে চিকিৎসা নিচ্ছেন। আর এ সবকিছুর মূলে তৃনমুল এই নেতার প্রতি ষড়যন্ত্র। বিষয়টি নিয়ে সাধারন জনতাসহ নানা পর্যায়ের নেতাকর্মীরাও দুঃখ প্রকাশ করেন। তাদের সবারই দাবি, তাদের দূর্দিনের নেতার বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধ এবং তাকে যথাযথ মূল্যায়ন করা হোক।

যুবলীগ নেতা মিরাজ হোসেন বলেন, ফোরকান ভাই একজন ত্যাগী নেতা। এমন নেতার ওপর ষড়যন্ত্র করায় আমরা সত্যিই লজ্জিত। আমরা তার সঠিক মূল্যায়ন চাই। এ বিষয়ে আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান বলেন, কিছু হাইব্রিড নেতাদের কারনে আমরা প্রকৃত আওয়ামীলীগ কর্মীরা নানাভাবে হয়রানির শিকার হচ্ছি। আমরা দলের জন্য কি করেছি এটা মাননীয় প্রধানমনন্ত্রী ভালো জানে,কিন্ত আজ নব্য আওয়ামিলীগের কারে আমরা অবহেলিত যা খুবই দুঃখজনক। তাই আমি কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে অনুরোধ জানাই, দুর্দিনে কর্মীদের যথাযথ মূল্যায়ন হোক।আর আমতলী বাসীর কাছে দোয়া চাই শারীরিকভাবে সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরতে পারি। তিনি আরও বলেন, আমি প্রধানমন্ত্রী আর সততারসহিত চলতে চাই বলে আমি রাজনৈতিক প্রতিহিংসার শিকার।নিজ টাকায় রাজনীতি করে বিধায় আজ যারা অবৈধভাবে কামাই করে তাদের কাছে আমরা অসহায়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা