1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

রক্তের ওপর যে দলের জন্ম হয়েছে, সে দলই ষড়যন্ত্র করছে বাংলাদেশের বিরুদ্ধে!

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৪ জুন, ২০২২
  • ৫৬ বার পঠিত
মোঃ আবুরায়হান ইসলামঃ
আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি জামাত কর্তৃক হত্যার হুমকি ও দেশব্যাপী বিএনপির নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে দেশব্যাপী আওয়ামী লীগের কর্মসূচির অংশ হিসেবে মোংলায় বিক্ষোভ মিছিল করে আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
শনিবার (৪ জুন ) বিকেলে পৌর আওয়ামী লীগ কার্যালয় থেকে বের হয়ে বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান সড়ক ঘুরে চৌধুরী মোড় চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। পৌর আ’লীগ কার্যালয় আলোচনা ও কর্মী সমাবেশ শেষে এ বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।
এ সময় একযোগে অংশগ্রহন করেন মোংলা পৌর কাউন্সিলরসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগসহ সহযোগী অংগ সংগঠনের হাজারো নেতাকর্মীরা। পরে চৌধুরী মোড়ের সামনে ঘণ্টা ব্যাপি সমাবেশ আলোচনা সভায় মোংলা উপজেলা আ’লীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস’র সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন’র সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হোসেন, পৌর যুবলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর এস, এম কবির হোসেন, সাধারণ সম্পাদক শেখ আল মামুন, পৌর যুব মহিলালীগের সভানেত্রী সুমী লীলা, ইউপি চেয়ারম্যানবৃন্দসহ অন্যান্য নেতা কর্মীরা। এ বিক্ষোভ মিছিল ও সভাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইদ্রিস আলী ইজারাদার।
এসময় বক্তারা বলেন, ‘রক্তের ওপর যে দলের জন্ম হয়েছে, সে দল এখনও নানা ষড়যন্ত্র করছে বাংলাদেশের বিরুদ্ধে। এ দেশের উন্নয়ন তাদের ভালো লাগে না। তাদের পরিকল্পনা শুধুই হত্যাকাণ্ড। নির্লজ্জ যারা, বিবেকহীন যারা তাদের বিবেকের কথা বলে লাভ নেই। তারপরও এ দেশের সচেতন নাগরিক হিসেবে তাদের বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে।’ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা এ দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব পেয়েছি। আজকে তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তা ও বিচক্ষণতায় এ দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। কিন্তু এ সময়ে এসেও এ দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র থেমে নেই। পঁচাত্তরে যারা হত্যাকারী ছিল, আজকে আবার তাদেরই কণ্ঠে উচ্চারিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঘিরে হুমকি। আমি এ ঘটনার ধিক্কার জানাই, তীব্র প্রতিবাদ জানাই। জড়িতদের অবিলম্বে আইনের আওতায় আনার জোর দাবি জানাই।’ বক্তারা আরো বলেন, ‘এ দেশের জন্য বঙ্গবন্ধু পরিবারের অন্তহীন ত্যাগ রয়েছে। কাজেই এ দেশকে সামনে এগিয়ে নিতে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার পাশে থেকে ঐক্যবদ্ধ হয়ে সব অপশক্তি মোকাবিলা করতে হবে। এ সময় ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনার জন্য সরকারের কাছে দাবি জানাই।
’ স্বাধীনতাবিরোধী চক্র ও প্রেতাত্মারা এখনও এ দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। যারা ঘুমিয়ে স্বপ্ন দেখছেন, এ দেশকে পঁচাত্তর বানাবেন; লাভ নেই। আপনাদের এই স্বপ্ন স্বপ্নই থেকে যাবে। সকল ষড়যন্ত্রের মূল উপড়ে ফেলা হবে।’

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা