1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

শেখ হাসিনার বিরুদ্ধে যেকোনও ষড়যন্ত্র বাংলার মানুষ প্রতিহত করবে- এমপি শাওন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ১১৫ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা একজন সফল রাষ্ট্রনায়ক। দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে রুখে দিতে নানামুখী ষড়যন্ত্র করছে পাকিস্তানি প্রেতাত্মা ও দেশে নৈরাজ্য সৃষ্টিকারী বিএনপি-জামাত। যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দেশের ১৮কোটি মানুষ ঋণি, তাকেই প্রাণনাশের হুমকি দিচ্ছে। দেশের বিরুদ্ধে, শেখ হাসিনার বিরুদ্ধে যেকোনও ষড়যন্ত্র বাংলার মানুষ প্রতিহত করবে। শুক্রবার সকাল ১১ টায় লালমোহন ও তজুমুদ্দিন উপজেলা আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের আয়োজনে পৌর শহরের চৌরাস্তায় দেশব্যাপী বিএনপি-জামাতের নৈরাজ্য, সন্ত্রাসী ও ধ্বংসাত্মক কর্মকাণ্ড এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। তিনি আরো বলেন, খুনি জিয়া বঙ্গবন্ধু পরিবারের হত্যাকারী হিসেবে মরন্নোত্তর বিচার দাবী করছি। সমাবেশে আরও বক্তব্য রাখেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান প্রমূখ। সমাবেশে লালমোহন ও তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা