1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

শেখ হাসিনার বিরুদ্ধে যেকোনও ষড়যন্ত্র বাংলার মানুষ প্রতিহত করবে- এমপি শাওন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ১০৭ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা একজন সফল রাষ্ট্রনায়ক। দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে রুখে দিতে নানামুখী ষড়যন্ত্র করছে পাকিস্তানি প্রেতাত্মা ও দেশে নৈরাজ্য সৃষ্টিকারী বিএনপি-জামাত। যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দেশের ১৮কোটি মানুষ ঋণি, তাকেই প্রাণনাশের হুমকি দিচ্ছে। দেশের বিরুদ্ধে, শেখ হাসিনার বিরুদ্ধে যেকোনও ষড়যন্ত্র বাংলার মানুষ প্রতিহত করবে। শুক্রবার সকাল ১১ টায় লালমোহন ও তজুমুদ্দিন উপজেলা আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের আয়োজনে পৌর শহরের চৌরাস্তায় দেশব্যাপী বিএনপি-জামাতের নৈরাজ্য, সন্ত্রাসী ও ধ্বংসাত্মক কর্মকাণ্ড এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। তিনি আরো বলেন, খুনি জিয়া বঙ্গবন্ধু পরিবারের হত্যাকারী হিসেবে মরন্নোত্তর বিচার দাবী করছি। সমাবেশে আরও বক্তব্য রাখেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান প্রমূখ। সমাবেশে লালমোহন ও তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা