1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ভালো কাজে পুরস্কার পেলেন মোংলা থানার অমিত বিশ্বাস

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ১২০ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলামঃ

ভালো কাজের স্বীকৃতি হিসেবে মোংলা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) অমিত বিশ্বাসকে পুরস্কৃত করা হয়েছে। বৃহস্পতিবার (২ জুন) বাগেরহাট জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ সভায় পুলিশি কার্যক্রমে প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি স্বরূপ যে সকল পুলিশ সদস্যগণ অবদান রেখেছেন তাদের মধ্যে মোংলা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) অমিত বিশ্বাস’র হাতে আনুষ্ঠানিকভাবে এ প্রশংসাপত্র ও ক্রেস্ট তুলে দেন বাগেরহাট পুলিশ সুপার কে, এম, আরিফুল হক (পিপিএম)।

বাগেরহাট জেলা পুলিশ সুপার কে, এম, আরিফুল হক (পিপিএম)’র সভাপতিত্বে দিনব্যাপী এ সভায় আইনশৃঙ্খলা, অস্ত্র ও মাদক উদ্ধার, চৌকস কাজ, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনসহ ভালো কাজের স্বীকৃতি হিসেবে মোংলা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) অমিত বিশ্বাস’র হাতে এ ক্রেস্ট তুলে দেওয়া হয়। পুরস্কারের পাশাপাশি যেকোনো মন্দ কাজের জন্য কঠোর শাস্তি প্রদানের বিষয়টি পুলিশ সদস্যদের স্মরণ করিয়ে দেন পুলিশ সুপার কে, এম, আরিফুল হক (পিপিএম)। এসময় অতিঃ পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ আসাদুজ্জামান ,অতিঃ পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ রাসেলুর রহমান, অতিঃ পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মাহমুদ হাসান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (মোংলা সার্কেল) মোঃ আসিফ ইকবাল সহ সকল থানার অফিসার ইনচার্জ এবং ফাঁড়ী ও ক্যাম্পের আইসিগণ উপস্থিত ছিলেন। অমিত বিশ্বাস তার কর্মজীবনে পেশাগত দায়িত্ব পালনে প্রথম বার স্বীকৃতি স্বরূপ এ সনদ অর্জন করেন ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা