1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

মোটরসাইকেল দুর্ঘটনায় কেড়ে নিল শিক্ষার্থীর জীবন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ১২৭ বার পঠিত

ভোলায় মোটরসাইকেল দুর্ঘটনায় মো. আরিফুল ইসলাম (১৮) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দুইজন। বৃহস্পতিবার (২ জুন) সকালে ভোলা-চরফ্যাশন মহাসড়কের ঘুইংগার হাট বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আরিফ বোরহানউদ্দিন উপজেলার গঙ্গাপুর ইউনিয়নের দাড়িয়াল গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

এ ঘটনায় তার সঙ্গে থাকা অপর দুই সহপাঠী মঞ্জুরুল ইসলাম হাসিব (১৮) ও এমরান হোসেন (১৯) আহত হন। তারা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকালে আরিফ তার দুই সহপাঠীকে নিয়ে মোটরসাইকেলে তজুমদ্দিন উপজেলার খাসের হাট বাজার থেকে ভোলা সদর উপজেলার দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি ঘুইংগার হাট বাজারে এলে রাস্তায় থাকা গতিরোধকে (স্পিডব্রেকার) সজোরে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই আরিফের মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহত দুই সহপাঠীকে ভোলা সদর হাসপাতালে নিয়ে যান।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কোনো অভিযোগ না থাকায় আরিফের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা