1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:০৫ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

মোটরসাইকেল দুর্ঘটনায় কেড়ে নিল শিক্ষার্থীর জীবন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ৩৩ বার পঠিত

ভোলায় মোটরসাইকেল দুর্ঘটনায় মো. আরিফুল ইসলাম (১৮) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দুইজন। বৃহস্পতিবার (২ জুন) সকালে ভোলা-চরফ্যাশন মহাসড়কের ঘুইংগার হাট বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আরিফ বোরহানউদ্দিন উপজেলার গঙ্গাপুর ইউনিয়নের দাড়িয়াল গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

এ ঘটনায় তার সঙ্গে থাকা অপর দুই সহপাঠী মঞ্জুরুল ইসলাম হাসিব (১৮) ও এমরান হোসেন (১৯) আহত হন। তারা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকালে আরিফ তার দুই সহপাঠীকে নিয়ে মোটরসাইকেলে তজুমদ্দিন উপজেলার খাসের হাট বাজার থেকে ভোলা সদর উপজেলার দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি ঘুইংগার হাট বাজারে এলে রাস্তায় থাকা গতিরোধকে (স্পিডব্রেকার) সজোরে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই আরিফের মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহত দুই সহপাঠীকে ভোলা সদর হাসপাতালে নিয়ে যান।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কোনো অভিযোগ না থাকায় আরিফের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা