1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

জন্মদিনে ভালোবাসায় শিক্ত সাংবাদিক আবু হোসাইন সুমন

স্টাফ রিপোর্টার।।
  • আপডেট সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ২৪০ বার পঠিত
দৈনিক উপকূল বার্তা পরিবারের পক্ষথেকে শুভ জম্মদিনের শুভেচ্ছা ।

এনটিভি’র স্টাফ রিপোর্টার ও দেশ রুপান্তর এর মোংলা প্রতিনিধি সাংবাদিক আবু হোসাইন সুমন’র জন্মদিন পালন করেছে মোংলায় কর্মরত সাংবাদিকবৃন্দ। উৎসবমুখর পরিবেশে ফুল দিয়ে এবং কেক কেটে তাঁর জন্মদিন পালন করা হয়। সোমবার (৮ নভেম্বর) সন্ধ্যায় মোংলা টাইমস এর আয়োজনে মোংলার ঐতিহ্যবাহি তারিকুল সুপার ক্যাফে (TSC) তে সকল কর্মীদের উপস্থিতিতে কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।

এ সময় বিভিন্ন মহল ও সাংবাদিক কর্মীদের পক্ষ থেকে ফুল দিয়ে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান হয়। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুক,ম্যাসেন্জার,হটসআপ ও বিভিন্ন মহলের পক্ষ থেকে ফুল দিয়ে ও কেক কেটেও তাকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়।

এ উপস্থিত ছিলেন- সাংবাদিক এনামুল হক, হাফিজুর রহমান,মোংলা পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক এরশাদ হোসেন রনি,শরীফুল ইসলাম,মোংলা পৌর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুর আলম (বাচ্চু),বায়জিদ হোসেন,রায়হান ইসলাম,আলী আজীম প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা