1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে পুলিশকে মারধরের ঘটনায় মামলা, আটক-৩ ভোলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ উপজেলা নির্বাচন ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

ভোলা সদর উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২৯ মে, ২০২২
  • ১১৯ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ঢাকা বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিলে ছাত্রলীগের গুলি বর্ষণ ও সশস্ত্র হামলার প্রতিবাদে ভোলা সদর উপজেলা ছাত্রদল ,পৌর ছাত্রদল ও কলেজ ছাত্রদল এর আয়োজনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৯ মে) দুপুরে ভোলা জেলা ছাত্রদল অফিসের সামনে থেকে (কালিনাথ রায় বাজার) ছাত্রদলের যৌথ আয়োজিত এ বিক্ষোভ মিছিল বের হলে পুলিশের বাধার মুখে ছত্রভঙ্গ হয়ে যায়। পরবর্তীতে ছাত্রদলের নেতৃবৃন্দরা জেলা বিএনপি কার্যালয়ের সামনে তাৎক্ষণিক প্রতিবাদ সমাবেশ করে।

ছাত্রদলের বিক্ষোভ মিছিলের সাথে একাত্মতা প্রকাশ করে মিছিলে অংশগ্রহণ করেন ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল আমিন। প্রতিবাদ সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ভোলা সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সাজ্জাদ হোসেন মুন্না, পৌর ছাত্রদলের আহবায়ক জাকারিয়া মঞ্জু , পৌর ছাত্রদলের সদস্য সচিব জাকারিয়া বেলাল, ভোলা জেলা ছাত্রদলের পদ প্রত্যাশী জিএম সানাউল্লাহ ,কলেজ ছাত্রদলের সদস্য সচিব ছোটনসহ ভোলা সদর উপজেলা ছাত্রদল নেতাকর্মীরা পৌর ছাত্রদলের নেতাকর্মীরা ও ভোলা কলেজ ছাত্রদলের অসংখ্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের ওপর ছাত্রলীগের সশস্ত্র হামলা ও গুলিবর্ষণের দ্রুত বিচার দাবী করে বলেন ঐ ঘটনার সাথে সম্পৃক্ত অপরাধীদেরকে দ্রুত আইনের আওতায় এনে কঠিন শাস্তির দিতে হবে। ছাত্রদলের নেতারা তাদের বক্তব্যে সরকারকে হুঁশিয়ার করে আরো বলেন যদি এর সঠিক বিচার না করা হয় তাহলে ছাত্রদল এর উপযুক্ত জবাব দেবে। পুলিশি বাঁধার বিষয় ভোলা সদর মডেল থানার ওসি (তদন্ত) আরমান হোসেন জানান যে, তাদের বিক্ষোভ মিছিল করার জন্য কোন অনুমতি ছিল না, হঠাৎ করেই তারা রাস্তায় নেমে পড়ে । যেহেতু তারা কোনো অনুমতি নেয় নি তাই তাদেরকে বিক্ষোভ মিছিল করতে দেওয়া হয়নি। এছাড়াও জনদুর্ভোগে ও অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়ানোর পুলিশ সতর্ক অবস্থানে আছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা