1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

ভোলা চরফ্যাশনে ৭টি সিলগালা ও ৪টি ডায়াগনষ্টিক বন্ধের নির্দেশ।

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২৯ মে, ২০২২
  • ৮৬ বার পঠিত

 ভোলা প্রতিনিধিঃ 

স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মোতাবেক সারাদেশের ন্যায় ভোলা চরফ্যাশনে ডায়াগনষ্টিক গুলোতে বিশেষ অভিযান পরিচালনা করিয়া অনিয়মতান্ত্রিক ভাবে গড়ে উঠা অনুমোদনহীন ০৭ টি ডায়াগনস্টিক সিলগালা ও ৪টি সাময়িক বন্ধের নির্দেশনা দিয়েছেন মেজিষ্ট্রেট মোঃ আল নোমান। অভিযান পরিচালনাকালে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মেডিকেল অফিসার মোঃ নাহিদ হাসান ও উপজেলা প্রশাসন উপস্থিত ছিলেন।

সে সময় মোট ৭ টি ডায়াগনস্টিক সেন্টার পুরোপুরি সিলগালা ও ৪ টির লাইসেন্স প্রক্রিয়াধীন থাকায় সাময়িক বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়েছে। সিলগালা ৭ টি -আদর্শ ডায়াগনস্টিক, আফিয়া ডায়াগনস্টিক, ভোলা চক্ষু সেন্টার চরফ্যাশন,পপুলার ডায়াগনস্টিক দুলার হাট,ফ্যাশন ডায়াগনস্টিক, জেনারেল ডায়াগনস্টিক দক্ষিন আইচা,আন্জুর হাট ডায়াগনস্টিক সেন্টার শশীভূষণ।

এছাড়া লাইসেন্স এর আবেদন প্রক্রিয়ায় এস টি এস ডায়াগনস্টিক, প্যারাডাইস ডায়াগনস্টিক, ইকরা ডায়াগনস্টিক, নাজমা ডায়াগনস্টিক ও হাসপাতাল এ ৪ টির সাময়িক কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়। এ ব্যাপারে নির্বাহি মেজিষ্ট্রেট ও নির্বাহী অফিসার মোঃআল নোমান আমাদের প্রতিনিধি কে বলেন অভিযান চলবে এবং পরবর্তীতে সকল ডায়াগনস্টিক ও হাসপাতাল গুলোতে সেবার মান বজায় রাখতে সার্বিক পরিবেশ ফিরিয়ে আনতে অভিযান অব্যাহত থাকবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা