1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে পুলিশকে মারধরের ঘটনায় মামলা, আটক-৩ ভোলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ উপজেলা নির্বাচন ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

ভোলা চরফ্যাশনে ৭টি সিলগালা ও ৪টি ডায়াগনষ্টিক বন্ধের নির্দেশ।

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২৯ মে, ২০২২
  • ১৯৯ বার পঠিত

 ভোলা প্রতিনিধিঃ 

স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মোতাবেক সারাদেশের ন্যায় ভোলা চরফ্যাশনে ডায়াগনষ্টিক গুলোতে বিশেষ অভিযান পরিচালনা করিয়া অনিয়মতান্ত্রিক ভাবে গড়ে উঠা অনুমোদনহীন ০৭ টি ডায়াগনস্টিক সিলগালা ও ৪টি সাময়িক বন্ধের নির্দেশনা দিয়েছেন মেজিষ্ট্রেট মোঃ আল নোমান। অভিযান পরিচালনাকালে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মেডিকেল অফিসার মোঃ নাহিদ হাসান ও উপজেলা প্রশাসন উপস্থিত ছিলেন।

সে সময় মোট ৭ টি ডায়াগনস্টিক সেন্টার পুরোপুরি সিলগালা ও ৪ টির লাইসেন্স প্রক্রিয়াধীন থাকায় সাময়িক বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়েছে। সিলগালা ৭ টি -আদর্শ ডায়াগনস্টিক, আফিয়া ডায়াগনস্টিক, ভোলা চক্ষু সেন্টার চরফ্যাশন,পপুলার ডায়াগনস্টিক দুলার হাট,ফ্যাশন ডায়াগনস্টিক, জেনারেল ডায়াগনস্টিক দক্ষিন আইচা,আন্জুর হাট ডায়াগনস্টিক সেন্টার শশীভূষণ।

এছাড়া লাইসেন্স এর আবেদন প্রক্রিয়ায় এস টি এস ডায়াগনস্টিক, প্যারাডাইস ডায়াগনস্টিক, ইকরা ডায়াগনস্টিক, নাজমা ডায়াগনস্টিক ও হাসপাতাল এ ৪ টির সাময়িক কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়। এ ব্যাপারে নির্বাহি মেজিষ্ট্রেট ও নির্বাহী অফিসার মোঃআল নোমান আমাদের প্রতিনিধি কে বলেন অভিযান চলবে এবং পরবর্তীতে সকল ডায়াগনস্টিক ও হাসপাতাল গুলোতে সেবার মান বজায় রাখতে সার্বিক পরিবেশ ফিরিয়ে আনতে অভিযান অব্যাহত থাকবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা