1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে পুলিশকে মারধরের ঘটনায় মামলা, আটক-৩ ভোলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ উপজেলা নির্বাচন ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

মোংলায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৮ মে, ২০২২
  • ১১৬ বার পঠিত
মোঃআবুরায়হান ইসলামঃ
প্রধানমন্ত্রীকে নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কটুক্তি মূলক বক্তব্য দেওয়া ও সারাদেশে অরাজকতা সৃষ্টির প্রতিবাদে এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মোংলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৭ মে) দুপুরে ছাত্রলীগের আয়োজনে মোংলা পৌর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌধুরি মোড়ে এসে শেষ হয়। এরপর চৌধুরী মোড় গোলচত্বরে প্রতিবাদ জানায় ছাত্রলীগের নেতাকর্মীরা।
এ সময় বক্তব্য রাখেন- উপজেলা ছাত্রলীগের সভাপতি শিকদার ইয়াছিন আরাফাত, সাধারণ সম্পাদক সজীব খাঁন, পৌর ছাত্রলীগের সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন রানা, সাধারণ সম্পাদক শেখ শাহরুখ বাপ্পী, মোংলা সরকারী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান রাসেল যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবুরায়হান ইসলাম ।
এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যাকে নিয়ে যে কটুক্তি মূলক কথা বলা হয়েছে তার তীব্র প্রতিবাদ জানিয়েছেন ছাত্রলীগ নেতারা। তারা বলেন এখন থেকে বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা আর ঘরে বসে থাকবে না। প্রধানমন্ত্রীকে নিয়ে ছাত্রদল কোনরকম উল্টাপাল্টা কথা বললে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। এসময় ছাত্রলীগের উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা