1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

মোংলায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৮ মে, ২০২২
  • ২৩ বার পঠিত
মোঃআবুরায়হান ইসলামঃ
প্রধানমন্ত্রীকে নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কটুক্তি মূলক বক্তব্য দেওয়া ও সারাদেশে অরাজকতা সৃষ্টির প্রতিবাদে এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মোংলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৭ মে) দুপুরে ছাত্রলীগের আয়োজনে মোংলা পৌর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌধুরি মোড়ে এসে শেষ হয়। এরপর চৌধুরী মোড় গোলচত্বরে প্রতিবাদ জানায় ছাত্রলীগের নেতাকর্মীরা।
এ সময় বক্তব্য রাখেন- উপজেলা ছাত্রলীগের সভাপতি শিকদার ইয়াছিন আরাফাত, সাধারণ সম্পাদক সজীব খাঁন, পৌর ছাত্রলীগের সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন রানা, সাধারণ সম্পাদক শেখ শাহরুখ বাপ্পী, মোংলা সরকারী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান রাসেল যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবুরায়হান ইসলাম ।
এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যাকে নিয়ে যে কটুক্তি মূলক কথা বলা হয়েছে তার তীব্র প্রতিবাদ জানিয়েছেন ছাত্রলীগ নেতারা। তারা বলেন এখন থেকে বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা আর ঘরে বসে থাকবে না। প্রধানমন্ত্রীকে নিয়ে ছাত্রদল কোনরকম উল্টাপাল্টা কথা বললে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। এসময় ছাত্রলীগের উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা