1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

ভোলা জেলা যুবদলের শুভেচ্ছা মিছিল ও প্রতিবাদ সভা

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৮ মে, ২০২২
  • ২৯ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের আংশিক নবগঠিত কমিটি হওয়ায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মিছিল করেছে ভোলা জেলা যুবদল।

শনিবার (২৮ মে) ভোলা জেলা যুবদলের কার্যালয়ের সামনে থেকে মিছিল করে ভোলা জেলা বিএনপি কার্যালয়ে এসে শুভেচ্ছা ও অভিনন্দন মিছিল শেষ হয়। বাংলাদেশ জাতীয়তাবাদী কেন্দ্রীয় যুবদলের আংশিক নবগঠিত কমিটির কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকু, সিনিয়র সহ-সভাপতি হাসান মামুন, সহ-সভাপতি নুরুল ইসলাম নয়ন, সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না,১ নং যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন,২ নং যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন, দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল (সহ-সভাপতি পদমর্যাদায়) করায় বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ভোলা জেলা যুবদল মিছিল করেছে। মিছিল শেষে ভোলা জেলা বিএনপি’র কার্যালযয়ে প্রতিবাদ সমাবেশ করে ভোলা জেলা যুবদল।

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকি ও ঢাকা বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাদী ছাত্রদলের উপর ছাত্রলীগের গুলিবর্ষণ ও সশস্ত্র হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করে ভোলা জেলা যুবদল। ভোলা জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম, সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম ফেরদৌস সিনিয়র যুগ্ম সম্পাদক মোস্তফা কামাল,সাংগঠনিক সম্পাদক মনির হোসেন জেলা যুবদলের সহ-সভাপতি ফয়েজুল নকিব, মাসুদুর রহমান মাসুম ভোলা জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক জিয়াউর রহমান পলাশ, প্রমুখ। খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে তীব্র নিন্দা জানিয়ে বক্তারা বলেন গণতন্ত্র রক্ষার জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

এজন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে থাকার জন্য সকলকে আহ্বান জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা