1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৩:৩৭ পূর্বাহ্ন

তজুমদ্দিনে জেলা তথ্য অফিসের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ৪০ বার পঠিত
স্টাফ রিপোর্টার।। তজুমদ্দিন।।
” নারী ও শিশুর উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম( ৫ম পর্যায় ) ১ম  সংশোধন” শীর্ষক প্রকল্পের অধীনে নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
ভোলা  জেলা তথ্য অফিস ও গণযোগাযোগ অধিদপ্তর তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের আয়োজনে বৃহস্পতি বার  (২৬ মে) সকাল ১০টায় উপজেলা পরিষদ সেমিনার কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
ভোলা জেলা তথ্য অফিসার মো: নুরুল আমিন এর   সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি  তজুমদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মরিয়ম বেগম,   এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর ইউপি চেয়ারম্যান, একেএম শহিদুল্লাহ কিরন, চাঁচড়া ইউপি চেয়ারম্যান আবু তাহের মিয়া, শম্ভুপুর ইউপি চেয়ারম্যান রাসেল, তজুমদ্দিন স্বাস্থ্যকমপ্লেক্স এর ডঃ রোমান মোল্লা,
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রমেন্দ্র নাথ বিশ্বাস, প্রেসক্লাব সভাপতি রফিক সাদি, রিপোর্টার্স ইউনিটির সভাপতি এম নয়ন। এছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষক-শিক্ষিকা,সাংবাদিকবৃন্দ, জনপ্রতিনিধি ও সমাজের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
ওরিয়েন্টেশন কর্মশালায় বাল্য-বিয়ে, ইভটিজিং, নারী ও শিশুর প্রতি সহিংসতা, মাদক ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয় নিয়ে সচেতনতামূলক আলোচনা করেন বক্তরা। এছাড়াও জন্ম নিবন্ধন, পরিবেশ সুরক্ষা, গুজব সন্ত্রাস প্রতিরোধ পুষ্টিহীনতা এবং অটিজম ও শিশুর মানসিক স্বাস্থ্য, নিরাপদ মাতৃত্বসহ বিভিন্ন বিষয়ে সচেতনতামূলক আলোচনার মাধ্যমে করণীয় কি তা নিয়ে সকলে নিজেদের মতামত ব্যক্ত করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা