1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মনপুরায় গণমাধ্যমকর্মিদের সাথে যুবদলের নবগঠিত কমিটির মত বিনিময় উত্তর দিঘলদী ইউনিয়ন বিএনপির নতুন কমিটি ঘোষণা করায় আসিফ আলতাফ কে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল ভোলা সদর উপজেলা বিএনপির সভাপতি আসিফ আলতাফ সহ ৩৪ জনের জামিনের সময়সীমা বৃদ্ধি এমপি শাওন’র জন্মদিন আজ ভেদুরিয়া চরকালী প্রাথমিক বিদ্যালয়ের ফান্ডের টাকা আত্মসাতের অভিযোগ প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম এর বিরুদ্ধে ভেদুরিয়ায় নবগঠিত ইউনিয়ন কমিটির আনন্দ মিছিলে দুষ্কৃতিকারীদের অতর্কিত হামলার অভিযোগ লালমোহনে স্বামী কর্তৃক স্ত্রী নির্যাতনের অভিযোগ আরডিএ’র নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে ২শ ৬ কোটি টাকার কাজে অনিয়ম দুর্নীতির অভিযোগ ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ স্বাস্থ্যের জনশক্তি হিসেবে গড়ে তুলতে হবে সিদ্ধিরগঞ্জ,চৌধুরী বাড়ী বাইতুল মা’মুর জামে মসজিদের পুনঃনির্মান ভিত্তি প্রস্তর উদ্বোধন

লালমোহনে প্রবাসীর পরিবারকে অজ্ঞান করে চুরির চেষ্টা, অচেতন ১৯

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ৪৮ বার পঠিত

ভোলাঃ ভোলার লালমোহন উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের জয়নাল আবেদীন হাওলাদার বাড়িতে অজ্ঞান পার্টির খপ্পরে পরে শিশু, নারী সহ ১৯ ব্যক্তি অসুস্থ হয়েছেন। গুরুতর অসুস্থদের পার্শ্ববর্তী চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর মধ্যে এখনো কয়েকজনের জ্ঞান ফেরেনি।

অসুস্থ ব্যক্তিদের স্বজনদের সাথে কথা বলে জানা যায়, ২৪ মে (মঙ্গলবার) দুপুরে সম্প্রতি সৌদি আরব ফেরত প্রবাসী গিয়াস হাওলাদার এর ঘরে দুপুরে খাবার খেয়ে গিয়াস হাওলাদার(৪৮), তার স্ত্রী রহিমা(৪০), মেয়ে নাসরিন (৩০), নাতনি সিদরাতুল মুনতাহা (৭) গৃহ কর্মী মিশা(১৭),ফাতেমা(৪৫) ঘুমে অচেতন হয়ে পড়েন। এ ঘটনা শুনে তার আত্মীয় স্বজনরা গিয়াস হাওলাদার এর ঘরে অসুস্থদের দেখতে এসে রাতে নতুন খাবার খেলে একই বাড়িতে বসবাস করা গিয়াস হাওলাদার এর ভাই নাজিম হাওলাদার এর পরিবারসহ দেখতে আসা আত্মীয়-স্বজনরা ও ঘুমে অচেতন হয়ে যান। পরে সকালে অসুস্থ সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে গিয়াস হাওলাদার বলেন, আমরা ধারণা করছি টিউবওয়েল এর পানিতে নেশা জাতীয় দ্রব্য মেশানো হয়েছে। যার ফলে দুপুরে রান্না করা খাবার খেয়ে আমরা অসুস্থ হলে রাতে আমাদেরকে দেখতে আসা স্বজনরা উক্ত খাবার ফেলে দেয়, এবং রাতে নতুন রান্না করা খাবার গ্রহণ করে তারাও অচেতন হয়ে যান। তিনি আরো বলেন, কে বা কারা এমন ঘটনা করেছে আমরা ধারণা করতে পারছি না, তবে প্রবাসী হওয়ায় আমার পরিবারকে টার্গেট করা হয়েছে বলে মনে হচ্ছে। হয়তো দিনের বেলায় ঘটনা প্রকাশ পাওয়ায় এই যাত্রায় বেচে গেলাম। লালমোহন থানার অফিসার ইন চার্জ, মাকসুদুর রহমান মুরাদ বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা