1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

লালমোহনে প্রবাসীর পরিবারকে অজ্ঞান করে চুরির চেষ্টা, অচেতন ১৯

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ১০৩ বার পঠিত

ভোলাঃ ভোলার লালমোহন উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের জয়নাল আবেদীন হাওলাদার বাড়িতে অজ্ঞান পার্টির খপ্পরে পরে শিশু, নারী সহ ১৯ ব্যক্তি অসুস্থ হয়েছেন। গুরুতর অসুস্থদের পার্শ্ববর্তী চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর মধ্যে এখনো কয়েকজনের জ্ঞান ফেরেনি।

অসুস্থ ব্যক্তিদের স্বজনদের সাথে কথা বলে জানা যায়, ২৪ মে (মঙ্গলবার) দুপুরে সম্প্রতি সৌদি আরব ফেরত প্রবাসী গিয়াস হাওলাদার এর ঘরে দুপুরে খাবার খেয়ে গিয়াস হাওলাদার(৪৮), তার স্ত্রী রহিমা(৪০), মেয়ে নাসরিন (৩০), নাতনি সিদরাতুল মুনতাহা (৭) গৃহ কর্মী মিশা(১৭),ফাতেমা(৪৫) ঘুমে অচেতন হয়ে পড়েন। এ ঘটনা শুনে তার আত্মীয় স্বজনরা গিয়াস হাওলাদার এর ঘরে অসুস্থদের দেখতে এসে রাতে নতুন খাবার খেলে একই বাড়িতে বসবাস করা গিয়াস হাওলাদার এর ভাই নাজিম হাওলাদার এর পরিবারসহ দেখতে আসা আত্মীয়-স্বজনরা ও ঘুমে অচেতন হয়ে যান। পরে সকালে অসুস্থ সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে গিয়াস হাওলাদার বলেন, আমরা ধারণা করছি টিউবওয়েল এর পানিতে নেশা জাতীয় দ্রব্য মেশানো হয়েছে। যার ফলে দুপুরে রান্না করা খাবার খেয়ে আমরা অসুস্থ হলে রাতে আমাদেরকে দেখতে আসা স্বজনরা উক্ত খাবার ফেলে দেয়, এবং রাতে নতুন রান্না করা খাবার গ্রহণ করে তারাও অচেতন হয়ে যান। তিনি আরো বলেন, কে বা কারা এমন ঘটনা করেছে আমরা ধারণা করতে পারছি না, তবে প্রবাসী হওয়ায় আমার পরিবারকে টার্গেট করা হয়েছে বলে মনে হচ্ছে। হয়তো দিনের বেলায় ঘটনা প্রকাশ পাওয়ায় এই যাত্রায় বেচে গেলাম। লালমোহন থানার অফিসার ইন চার্জ, মাকসুদুর রহমান মুরাদ বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা