1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

মনপুরায় বিআইডবিটিসি ও বিআইডবিটিএ’র কর্মকর্তাদের ফেরীঘাট পরিদর্শন ও সুধীসমাবেশ অনুষ্ঠিত

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৫ মে, ২০২২
  • ১১০ বার পঠিত

সীমান্ত হেলাল, মনপুরা (ভোলা) প্রতিনিধি \

ভোলা জেলার মূল ভূ-খন্ড থেকে বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরার মানুষের দীর্ঘ দিনের দাবীর প্রেক্ষিতে অবশেষে ফেরী চালুর লক্ষ্যে সরেজমিনে পরিদর্শনে এসেছেন বিআইডবিøউটিসি’র (বাংলাদেশ অভ্যন্তরীন নৌ পরিবহন কর্পোরেশন) অতিরিক্ত সচিব ও চেয়ারম্যান আহমেদ শামীম আল রাজী ও বিআইডবিøউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক। এ উপলক্ষে উপজেলা অডিটোরিয়ামে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদের উদ্যোগে এই সূধী সমাবেশের আয়োজন করা হয়।

বুধবার (২৫ মে) বেলা ১১ টায় হেলিকপ্টারযোগে তারা ঢাকা থেকে মনপুরায় আসেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরীর সভাপতিত্বে সুধী সমাবেশে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিআইডবিøউটিসি’র (বাংলাদেশ অভ্যন্তরীন নৌ পরিবহন কর্পোরেশন) অতিরিক্ত সচিব ও চেয়ারম্যান আহমেদ শামীম আল রাজী ও বিআইডবিøউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন মিয়া। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আল নোমান।

এসময় সমাবেশে বক্তারা বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরার মানুষের দীর্ঘদিনের প্রাণের দাবী মনপুরা থেকে ঢাকা ও ভোলা জেলা শহরের সাথে ফেরী চালু করার দাবী জানান। এবং উপস্থিত অতিথিবৃন্দ মনপুরা নৌ রুটে ফেরী চালু করার আশ^াস দেন।

এসময় অতিথিরা আরো বলেন, ভোলা-০৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাবক’র আহবানে সাড়া দিয়ে মনপুরার মানুষের দীর্ঘদিনের দাবী ফেরী চালুর লক্ষ্যে আমাদের এই পরিদর্শনে আসা। আশা করি দ্রæত মনপুরা নৌ রুটে ফেরী চালু করা সম্ভব হবে।

পরে ঢাকা থেকে আগত কর্মকর্তাবৃন্দ উপজেলার রামনেওয়াজ ঘাট, তুলাতলি ঘাট ও হাজীর হাট ঘাটসহ মেঘনা নদীর বিভিন্ন স্পট পরিদর্শন করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি এ.কে.এম শাজাহান মিয়া, তৈয়বুর রহমান ফারুক, যুগ্নসম্পাদক মোশারফ হোসেন মজনু ফরাজী, সাংগঠনিক সম্পাদক বায়েজীদ কামাল, ফরহাদ হাওলাদার, মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদ আহমেদ, মনোয়ারা বেগম মহিলা কলেজের অধ্যক্ষ এম. মহিউদ্দিন আহমেদ, হাজীর হাট সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন, বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুল ইসলাম ফিরোজ, হাজীর হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন হাওলাদার, ১ নং মনপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমানত উল্যাহ আলমগীর, ১ নং মনপুরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদার সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা