1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

শেখ হাসিনা আনসার ও ভিডিপি ব্যাটেলিয়নকে ভিন্ন রূপে সাজিয়েছেন-এমপি শাওন

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : বুধবার, ২৫ মে, ২০২২
  • ২২০ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনা আনসার ও ভিডিপি ব্যাটেলিয়নকে ভিন্ন রূপে সাজিয়েছেন। ৭১’সালে স্বাধীনতা যুদ্ধ চলাকালীন সময় সারাদেশে আনসার ও ভিডিপির ভূমিকা ছিল অবিস্মরণীয়।

মঙ্গলবার লালমোহন উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয় কর্তৃক আয়োজিত আনসার ও ভিডিপি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন। লালমোহন উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরার সভাপতিত্বে এ সময় বক্তব্য,রাখেন, লালমোহন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, জেলা আনসার ভিডিপি কর্মকর্তা মো. আহসান উল্যাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, ওসি মাকসুদুর রহমান মুরাদ, আনসার ভিডিপির ইউনিয়ন দলনেতা আমির হোসেন, সালমা জাহান প্রমূখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, মুক্তিযুদ্ধা কমান্ডার বীর মুক্তিযুদ্ধা মাহে আলম কুট্টি প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা