1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি

১১জুন ভোলা জেলা আওয়ামীলীগের সম্মেলন সফল করতে লালমোহনে প্রস্তুুতি সভা

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ২৫৪ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

আগামী ১১জুন-২০২২ইং বাংলাদেশ আওয়ামীলীগ ভোলা জেলা শাখার সম্মেলনকে সফল করতে লালমোহন উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের আয়োজনে সম্মেলন প্রস্তুুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্যে ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, ১১জুন ভোলা জেলা আওয়ামীলীগের সম্মেলনের মধ্যদিয়ে জেলা আওয়ামীলীগ আরও সু-সংগঠিত হবে। সম্মেলনে লালমোহন ও তজুমদ্দিন থেকে যে সকল নেতাকর্মীরা ভোলায় যাবে তারা যেন শৃঙ্খলা বদ্ধ হয়ে থাকেন।

সভায় লালমোহন উপজেলার কালমা ও রমাগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে দলীয় নেতাকর্মীদের ভোটারদের বাড়ি বাড়ি যাওয়ার পরামর্শ দেন এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।

সোমবার দুপুরে লালমোহন উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় লালমোহন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোখলেছুর রহমান হাওলাদার, এডভোকেট তোফাজ্জল হোসেন, দিদারুল ইসলাম অরুন, সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, যুগ্ম-সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, তথ্য ও গবেষনা সম্পাদক শাহীন জুয়েল, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, পৌর আওয়ামীলীগের আহ্ববায়ক সফিকুল ইসলাম বাদল, যুগ্ম-আহ্বায়ক মঞ্জু তালুকদার, পৌর শ্রমিক লীগের সভাপতি এনামুল হক রিংকু, সম্পাদক আবুল কালাম ভুট্টু, উপজেলা ছাত্র লীগের আহ্ববায়ক মুর্তজা সজিব, পৌর মহিলা লীগের আহ্ববায়ক সালমা জাহান বুলু, যুগ্ম-আহ্বায়ক পারভীন আক্তার, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শিরিন আক্তারসহ বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ড কমিটির সভাপতি/সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা