1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

মোংলা সমুদ্র উপকুলে অভিযান শুরু করেছে কোস্টগার্ড

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ২৩ মে, ২০২২
  • ৫২ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলামঃ

মাছের প্রজনন বৃদ্ধির লক্ষে বঙ্গোপসাগর সংলগ্ন সাগর সমুদ্রে সৎস্য আহরন ৬৫ দিনের জন্য নিষিদ্ধ করেছে সরকার। ২০ মে থেকে এই নিষেধাঙ্গা বাস্তবায়ন শুরু হয়েছে। সরকারের এই নির্দেশনা বাস্তবায়ন সমুদ্রে উপকুলে অভিযান শুরু করেছে কোস্টগার্ড। সোমবার(২৩ মে) থেকে মোংলা ও সুন্দরবন উপকুলে অভিযান শুরু করেছে কোস্টগার্ড।

কোস্টগার্ড পশ্চিম জোনের জোনাল কমান্ডার ক্যাপটেন মোহাম্মদ মোসায়েদ হোসেন জানান, আজ থেকে শুরু হওয়া তাদের এই অভিযান আগামী ২৩ জুলাই পযন্ত অব্যাহত থাকবে। একই সাথে জেলেদের সরকারী সহায়তা পৌছে দিতে কোস্টগার্ড নানা কর্মকান্ড চালিয়ে যাচ্ছে বলে জানান কোস্টগার্ডের পশ্চিম জোনের জোনাল কমান্ডার।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা