1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

মোংলা সমুদ্র উপকুলে অভিযান শুরু করেছে কোস্টগার্ড

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ২৩ মে, ২০২২
  • ১৫৯ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলামঃ

মাছের প্রজনন বৃদ্ধির লক্ষে বঙ্গোপসাগর সংলগ্ন সাগর সমুদ্রে সৎস্য আহরন ৬৫ দিনের জন্য নিষিদ্ধ করেছে সরকার। ২০ মে থেকে এই নিষেধাঙ্গা বাস্তবায়ন শুরু হয়েছে। সরকারের এই নির্দেশনা বাস্তবায়ন সমুদ্রে উপকুলে অভিযান শুরু করেছে কোস্টগার্ড। সোমবার(২৩ মে) থেকে মোংলা ও সুন্দরবন উপকুলে অভিযান শুরু করেছে কোস্টগার্ড।

কোস্টগার্ড পশ্চিম জোনের জোনাল কমান্ডার ক্যাপটেন মোহাম্মদ মোসায়েদ হোসেন জানান, আজ থেকে শুরু হওয়া তাদের এই অভিযান আগামী ২৩ জুলাই পযন্ত অব্যাহত থাকবে। একই সাথে জেলেদের সরকারী সহায়তা পৌছে দিতে কোস্টগার্ড নানা কর্মকান্ড চালিয়ে যাচ্ছে বলে জানান কোস্টগার্ডের পশ্চিম জোনের জোনাল কমান্ডার।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা