1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

মোংলায় আট কেজি গাজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২২ মে, ২০২২
  • ১১৯ বার পঠিত

আবুরায়হান ইসলামঃ

বাগেরহাটের মোংলায় আট কেজি গাজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মোংলা থানা পুলিশ। রবিবার (২২ মে) রাত সাড়ে ৯টার দিকে মোংলা উপজেলার মামার ঘাট এলাকা থেকে এদেরকে আটক করা হয়। আটককৃতদের ব্যাগ থেকে ৮কেজি গাজা উদ্ধার করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, ঢাকার দক্ষিন কেরানীগঞ্জ থানার সুবাস্তা-পশ্চিম পাড়া এলাকার মো: আলাউদ্দিন মিয়ার ছেলে মো: বুদ্ধ মিয়া (৩০), কুমিল্লা জেলার ব্রাক্ষ্মনপাড়া উপজেলার দেউস এলাকার মৃত নায়েব আলীর ছেলে মো: হারিজ মিয়া(৩৬),এবং বাগেরহাটের মোংলা উপজেলার শামসুর রহমান রোড এলাকার মৃত হাবিবুর রহমান মৃধার ছেলে মো: মাসুম মৃধা(৪৫)।নাম, ঠিকানা যাচাইবাছাই ও জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম বলেন, হারিজ ও বুদ্ধু মোংলার মাসুমের কাছে এই গাজা দিতে আসছিলেন। দুইজনই সড়কপথে ঢাকা থেকে মোংলায় এসেছেন।

গোপন সংবাদের ভিত্তিতে আমরা এদের উপর নজর রাখছিলাম। তিনজন যখন এক হয়েছে, তখন তাদেরকে আমরা আটক করি। আটককৃতদের কাছ থেকে ৮ কেজি গাজা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা