1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

ভোলায় ৪ বছরের শিশু কে ধর্ষণ চেষ্টায় বৃদ্ধ আটক

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২২ মে, ২০২২
  • ১১৪ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলার দৌলতখান উপজেলায় ৪ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ফারুক মিস্তিরি (৬৫) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করা হয়েছে। রোববার (২২ মে) সকাল ১১ টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে সঙ্গে মুমূর্ষু অবস্থায় শিশুটিকে উদ্ধার করে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। সেই সঙ্গে গ্রেফতার করা হয়েছে বৃদ্ধকে।

এ বিষয়ে দৌলতখান উপজেলার ভবানীপুর ইউনিয়নের চেয়ারম্যান আওলাদ হোসেন কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনাটি আমাকে জানানো হয়েছে। আমি ঘটনাটি শুনে ঘটনাস্থলে সাথে সাথে চৌকিদার পাঠিয়েছে এবং ঘটনাটি সম্পর্কে প্রাথমিক তথ্য যাচাই-বাছাই করে আমি ঘটনার সত্যতা পাই । ঘটনার সত্যতা পেয়ে আমি অভিযুক্ত ফারুক মিস্ত্রি কে চোকিদার দিয়ে নিয়ে এসে থানায় সোপর্দ করেছি ।

অভিযুক্ত ফারুক উপজেলার ভবানীপুর ইউনিয়নের হাজারি চর এলাকার বাসিন্দা। স্থানীয় বাসিন্দা রহিমা বেগম বলেন , ফারুক মিস্ত্রি একজন লম্প দুশ্চরিত্রের লোক, তিনি একে একে ৩ টি বিয়ে করেছে এর আগেও তিনি একাধিকবার এ ধরনের ঘটনা ঘটিয়েছে আমরা এর উপযুক্ত শাস্তি চাই। দৌলতখান থানার (ওসি তদন্ত) মো. শাহাদাত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন । তিনি আরো জানান, দৌলতখান উপজেলা হাজারি চরে সরকারি আশ্রয়ণ প্রকল্প ঘরে ওই শিশুটির পরিবার এবং অভিযুক্ত বৃদ্ধ পাশাপাশি বসবাস করেন। রোববার সকাল ১১টার দিকে শিশুটিকে ওই বৃদ্ধের কাছ থেকে পান নিতে পাঠায় শিশুটির মা। পান নিয়ে শিশুটি ফিরতে দেরি হওয়াতে শিশুটির মা ওই বৃদ্ধের ঘরে যায় এবং গিয়ে দেখেন শিশুটি অসুস্থ অবস্থায় ঘরের মেঝেতে লুটিয়ে আছে। তখন ওই বৃদ্ধ ছাড়া ঘরে অন্য কেউ ছিলোনা।

শিশুটির মায়ের ডাক চিৎকারে আশপাশ থেকে স্থানীয়রা ছুটে গিয়ে শিশুটিকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। ঘটনাস্থল থেকেই অভিযুক্ত বৃদ্ধকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। তিনি আরও জানান, শিশুটির বাবার করা ধর্ষণ চেষ্টার মামলায় অভিযুক্ত বৃদ্ধকে গ্রেফতার করা হয়েছে। আগামীকাল সোমবার বৃদ্ধকে আদালতে তোলা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা