1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
ভাসুরের পরকীয়ায় জড়িয়ে স্বামীকে তালাক Minimum Meeting Courtesy: Presenting Your Organization বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা

জনগণের অধিকার প্রতিষ্ঠা করার জন্যই আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হয়েছে-এমপি শাওন।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২২ মে, ২০২২
  • ৭২ বার পঠিত
রফিক সাদী॥
ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বাংলাদেশের জনগণের অধিকার প্রতিষ্ঠা করার জন্যই আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হয়েছে। তৃণমূল থেকে বাছাই করা নেতাকর্মীরাই একদিন দলের নেতৃত্ব দিবে। প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে সম্মেলনের মাধ্যমে নেতা কর্মিদের সমর্থন নিয়ে আওয়ামীলীগের কমিটি গঠন করা হবে। কারন জনসেবা ছাড়া জনপ্রতিনিধি হওয়া সম্ভব নয়।
রবিবার (২২ জুন) সকালে উপজেলা  চাঁচড়া  ইউনিয়নের ৭,৮,ও ৯নং ওয়ার্ডের আওয়ামীলীগ কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন।
চাঁচড়া আ’লীগ সভাপতি  শামসল হক মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, সাংগঠনিক অধ্যক্ষ হেলালউদ্দিন সুমন, ইউপি চেয়ারম্যন মোঃ আবু তাহের, শহিদুল্যাহ কিরণ, মেহেদি হাসান মিশু, মোঃ রাসেল, চাঁচড়া আ’লীগ নেতা আলাউদ্দিন জামাল প্রমুখ।
পরে দ্বিতীয় অধিবেশনে চাঁচড়া ৭নং ওয়ার্ডে আঃ রবকে সভাপতি, জাকির মাঝীকে সাধারণ সম্পাদক, ৮নং ওয়ার্ডে মোঃ সোহেলকে সাধারণ সম্পাদক ও ৯নং ওয়ার্ডে কয়ছর আহমেদকে সভাপতি ঘোষনা করে ওয়ার্ড কমিটি ঘোষনা করা হয়। ৮ ও ৯ নং ওয়ার্ডে সভাপতি -সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় পরবর্তীতে সিদ্ধান্ত গ্রহন করা হবে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা