1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

ভোলায় পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২১ মে, ২০২২
  • ১২৮ বার পঠিত
আশিকুর রহমান শান্তঃ
ভোলা সদর মডেল থানার আয়োজনে সর্বসাধারণের মতামত ,সমস্যা ও জনগনের নিরাপত্তায় ইউনিয়নে সিসি ক্যামেরা স্থাপন ও জনগনের দ্বারপ্রান্তে পুলিশি সেবা পৌঁছে দিতে ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নে পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে ।
শনিবার (২১ মে) বিকাল ৪ টা ৩০ মিনিটে শিবপুর ইউনিয়ন পরিষদের হলরুমে এই ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয় । ছাত্রনেতা নজরুল ইসলা রিপন এর উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ফরহাদ হোসেন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিবপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জসিম উদ্দিন, অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভোলা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এনায়েত হোসেন। অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফরহাদ সরদার তার বক্তব্যে মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখার আহবান জানান। তিনি আরো বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু।
পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থ নেওয়া হবে। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে এবং করবে। মাদকের সঙ্গে কোনো আপস নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহবান জানান তিনি।
এ সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মতামত তুলে ধরেন জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। এছাড়া ও অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভোলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক অমিতাভ রায় অপু, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবদুল বাছেদ, থানা আওয়ামীলীগের ত্রান বিষয়ক সম্পাদক মোঃ ইউসুফ মিয়াসহ প্রমূখ।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা