1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

পারিবারিক কোলাহলে নববধূর আত্মহত্যা

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২১ মে, ২০২২
  • ১২৩ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলার লালমোহনে আকলিমা বেগম (১৮) নামে এক নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২১ মে) সকালে উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের রায়চাঁদ এলাকার নিজ বসতঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পেয়ে পুলিশকে জানায় পরিবারের লোকজন।

পরে দুপুরের দিকে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আকলিমা বেগম রমাগঞ্জ ইউনিয়নের রায়চাঁদ এলাকার জাকিরের স্ত্রী ও চরফ্যাশন পৌরসভার ১নং ওয়ার্ডের বাসিন্দা মাকসুদের মেয়ে। নিহত আকলিমার বাবা মাকসুদ বলেন, ২৬ দিন আগে পারিবারিক ভাবে জাকিরের সঙ্গে মেয়ের বিয়ে হয়। স্বামীর সঙ্গে কথা কাটাকাটি হওয়ায় ক্ষোভে আকলিমা নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস নেয়। খবর পেয়ে আমরা মেয়ের মরদেহ দেখতে আসি। আকলিমার স্বামী গ্রামে রিকশা চালায়।

লালমোহন থানা পুলিশের ওসি (তদন্ত) এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা