1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ভোলার তজুমদ্দিনের মেঘনায় নিখোঁজের একদিন পর জেলের লাশ উদ্ধার

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২১ মে, ২০২২
  • ১২০ বার পঠিত
স্টাফ রিপোর্টার।। 
ভোলার তজুমদ্দিনের মেঘনায় রেনু শিকার করতে গিয়ে নিখোঁজ জেলে মন্জু’র লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ মে) সন্ধা ৭ টার দিকে উপজেলার দালাল কান্দি সংলগ্ন মেঘনা নদী থেকে কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের একটি টিম তার লাশ উদ্ধার করে।এরআগে বুধবার (১৮ মে) সকাল ৯ টার দিকে উপজেলার স্লুইজ ঘাট এলাকায় স্রোতের তোড়ে ভেসে গিয়ে নিখোঁজ হয় মন্জু। নিহত মনজু উপজেলার চাঁদপুর ইউনিয়নের কেয়ামূলা গ্রামের অজিউল্লার ছেলে।
তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জিয়াউল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, মেঘনায় স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মেঘনার দালাল কান্দি পয়েন্ট থেকে ফায়ার সার্ভিস ও কোস্টগার্ড নিখোঁজ জেলের লাশ উদ্ধার করে।
জানা গেছে, বুধবার সকালে স্লুইজঘাট সংলগ্ন  পন্টুনে কাছাকাছি মেঘনা নদীতে বাগদা রেনু শিকার করছিলো জেলে মজনু। হঠাৎ করেই প্রবল স্রোতে টানে ভেসে যায় সে। এদিকে রেনু শিকারে গিয়ে জেলে নিহতের ঘটনায় জেলে পরিবারে চলছে শোকের মাতম।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা