1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০২:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা ভোলায় নিহত ছাত্রদল সভাপতি নুরে আলম ও রহিমের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত ভোলায় গবাদীপশু পালন, বসতবাড়িতে সবজি ও মাছ চাষ বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্নকে মুছে ফেলতে পারেনি খুনিরা-এমপি শাওন বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন

ভোলার তজুমদ্দিনের মেঘনায় নিখোঁজের একদিন পর জেলের লাশ উদ্ধার

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২১ মে, ২০২২
  • ৩৫ বার পঠিত
স্টাফ রিপোর্টার।। 
ভোলার তজুমদ্দিনের মেঘনায় রেনু শিকার করতে গিয়ে নিখোঁজ জেলে মন্জু’র লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ মে) সন্ধা ৭ টার দিকে উপজেলার দালাল কান্দি সংলগ্ন মেঘনা নদী থেকে কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের একটি টিম তার লাশ উদ্ধার করে।এরআগে বুধবার (১৮ মে) সকাল ৯ টার দিকে উপজেলার স্লুইজ ঘাট এলাকায় স্রোতের তোড়ে ভেসে গিয়ে নিখোঁজ হয় মন্জু। নিহত মনজু উপজেলার চাঁদপুর ইউনিয়নের কেয়ামূলা গ্রামের অজিউল্লার ছেলে।
তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জিয়াউল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, মেঘনায় স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মেঘনার দালাল কান্দি পয়েন্ট থেকে ফায়ার সার্ভিস ও কোস্টগার্ড নিখোঁজ জেলের লাশ উদ্ধার করে।
জানা গেছে, বুধবার সকালে স্লুইজঘাট সংলগ্ন  পন্টুনে কাছাকাছি মেঘনা নদীতে বাগদা রেনু শিকার করছিলো জেলে মজনু। হঠাৎ করেই প্রবল স্রোতে টানে ভেসে যায় সে। এদিকে রেনু শিকারে গিয়ে জেলে নিহতের ঘটনায় জেলে পরিবারে চলছে শোকের মাতম।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা