1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

ভোলার তজুমদ্দিনের মেঘনায় নিখোঁজের একদিন পর জেলের লাশ উদ্ধার

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২১ মে, ২০২২
  • ১৩০ বার পঠিত
স্টাফ রিপোর্টার।। 
ভোলার তজুমদ্দিনের মেঘনায় রেনু শিকার করতে গিয়ে নিখোঁজ জেলে মন্জু’র লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ মে) সন্ধা ৭ টার দিকে উপজেলার দালাল কান্দি সংলগ্ন মেঘনা নদী থেকে কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের একটি টিম তার লাশ উদ্ধার করে।এরআগে বুধবার (১৮ মে) সকাল ৯ টার দিকে উপজেলার স্লুইজ ঘাট এলাকায় স্রোতের তোড়ে ভেসে গিয়ে নিখোঁজ হয় মন্জু। নিহত মনজু উপজেলার চাঁদপুর ইউনিয়নের কেয়ামূলা গ্রামের অজিউল্লার ছেলে।
তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জিয়াউল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, মেঘনায় স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মেঘনার দালাল কান্দি পয়েন্ট থেকে ফায়ার সার্ভিস ও কোস্টগার্ড নিখোঁজ জেলের লাশ উদ্ধার করে।
জানা গেছে, বুধবার সকালে স্লুইজঘাট সংলগ্ন  পন্টুনে কাছাকাছি মেঘনা নদীতে বাগদা রেনু শিকার করছিলো জেলে মজনু। হঠাৎ করেই প্রবল স্রোতে টানে ভেসে যায় সে। এদিকে রেনু শিকারে গিয়ে জেলে নিহতের ঘটনায় জেলে পরিবারে চলছে শোকের মাতম।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা