1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল Planetary Health Movement: Your Engagement Is Important-Rezaul Karim Chowdhury

বামনায় শিক্ষা সপ্তাহ-২০২২ অনুষ্ঠানে শিক্ষিকা কন্যা আশামনি লোকনৃত্যে ও উচ্চাঙ্গনৃত্যে সেরা

যুগ্ম প্রকাশকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৮ মে, ২০২২
  • ২৪৫ বার পঠিত

মোঃআসাদুজ্জামানঃ

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ ইং অনুষ্ঠানে বরগুনা জেলার বামনা উপজেলার আসমাতুন্নেসা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির মেধাবী ছাত্রী সৈয়দা মুশফিকা আশামনি প্রথম স্থান অর্জন করেছেন।

পিতা সৈয়দ মুশফিকুল মান্নান কুতুবুল ইসলাম আকিল এবং মাতা ইংরেজি শিক্ষিকা কাজী শাহানা ফেরদৌস শিবলীর আদরের কন্যা আশামনি লেখাপড়ার পাশাপাশি সাংস্কৃতিক অঙ্গনে এপর্যন্ত ব্যাপক সুনাম অর্জন করে অনেকগুলো পুরস্কার অর্জন করেছেন। আবৃত্তি, কৌতুক, অভিনয়, নৃত্য সহ যেকোনো সাংস্কৃতিক অনুষ্ঠানে তার রয়েছে ভিন্নমাত্রার গুনাবলী। অন্যদিকে লেখাপড়ায় ও তার শ্রেণিতে রয়েছে ১ম স্থান অর্জন করার সুনাম।

সকলের সাথে মিলেমিশে চলা হাস্যোজ্জ্বল আশামনি সকলের দোয়া চায় যেন ভবিষ্যতে জাতীয় পর্যায়ের শ্রেষ্ঠ স্থান অর্জন করে উপজেলার সুনাম বয়ে আনতে পারে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা