1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৯:১২ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ইং এ বামনার শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক আসাদুজ্জামান

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৮ মে, ২০২২
  • ১২২ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

জাতীয় শিক্ষা সপ্তাহ ইং ২০২২ এর বরগুনা জেলার বামনা উপজেলার শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক বাছাই কার্যক্রমে শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক হিসেবে ঘোষিত হলেন মোঃ আসাদুজ্জামান। তিনি উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বুকাবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক। শিক্ষাকতার পাশাপাশি জাতীয় দৈনিক পত্রিকা সহ  দৈনিক উপকূল  বার্তার  যুগ্ম প্রকাশক হিসাবে  কাজ করেন ।

এছাড়া ও স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন আইডিয়াল হিউম্যান ওয়েল ফেয়ার সোসাইটির কেন্দ্রীয় কমিটির প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করে থাকেন। পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার হারজি নলবুনিয়া গ্রামের মৃত দলিল উদ্দিনের নাতি মোঃ আশ্রাফ আলী হাং এর বড়ছেলে মোঃআসাদুজ্জামান। মাতা জাহানারা বেগমের একান্ত উৎসাহ আর উদ্দীপনায় শিক্ষক মোঃআসাদুজ্জামান ছাত্রজীবন থেকেই বিভিন্ন অরাজনৈতিক সামাজিক কর্মকাণ্ডের সাথে যুক্ত হন।

স্কুল জীবনে স্কাউট, কলেজে রোভার স্কাউট এবং গ্রাম দলপতি প্রশিক্ষণ ও শহর প্রতিরক্ষা বাহিনীর প্রশিক্ষণে অংশ নেন। নাটক,অভিনয়, কবিতা আবৃত্তি, জারীগান, উপস্থিত বক্তৃতায় তার রয়েছে ব্যাপক সুনাম। তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেন যাহাতে ভবিষ্যতে আরো বিদ্যালয়ের সুনাম বয়ে আনতে পারে।তার অক্লান্ত প্রচেষ্টার ফসল হিসেবে উপজেলা জাতীয় শিক্ষা সপ্তাহ অনুষ্ঠানে বুকাবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা ক শাখা,ও খ শাখায় জারীগান প্রতিযোগিতায় শ্রেষ্ঠ স্থান অর্জন করে। পাশাপাশি কবিতা আবৃত্তি, দেশাত্মবোধক গানে ও শ্রেষ্ঠ স্থান অর্জন করে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা