1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ইং এ বামনার শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক আসাদুজ্জামান

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৮ মে, ২০২২
  • ৪০১ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

জাতীয় শিক্ষা সপ্তাহ ইং ২০২২ এর বরগুনা জেলার বামনা উপজেলার শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক বাছাই কার্যক্রমে শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক হিসেবে ঘোষিত হলেন মোঃ আসাদুজ্জামান। তিনি উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বুকাবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক। শিক্ষাকতার পাশাপাশি জাতীয় দৈনিক পত্রিকা সহ  দৈনিক উপকূল  বার্তার  যুগ্ম প্রকাশক হিসাবে  কাজ করেন ।

এছাড়া ও স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন আইডিয়াল হিউম্যান ওয়েল ফেয়ার সোসাইটির কেন্দ্রীয় কমিটির প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করে থাকেন। পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার হারজি নলবুনিয়া গ্রামের মৃত দলিল উদ্দিনের নাতি মোঃ আশ্রাফ আলী হাং এর বড়ছেলে মোঃআসাদুজ্জামান। মাতা জাহানারা বেগমের একান্ত উৎসাহ আর উদ্দীপনায় শিক্ষক মোঃআসাদুজ্জামান ছাত্রজীবন থেকেই বিভিন্ন অরাজনৈতিক সামাজিক কর্মকাণ্ডের সাথে যুক্ত হন।

স্কুল জীবনে স্কাউট, কলেজে রোভার স্কাউট এবং গ্রাম দলপতি প্রশিক্ষণ ও শহর প্রতিরক্ষা বাহিনীর প্রশিক্ষণে অংশ নেন। নাটক,অভিনয়, কবিতা আবৃত্তি, জারীগান, উপস্থিত বক্তৃতায় তার রয়েছে ব্যাপক সুনাম। তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেন যাহাতে ভবিষ্যতে আরো বিদ্যালয়ের সুনাম বয়ে আনতে পারে।তার অক্লান্ত প্রচেষ্টার ফসল হিসেবে উপজেলা জাতীয় শিক্ষা সপ্তাহ অনুষ্ঠানে বুকাবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা ক শাখা,ও খ শাখায় জারীগান প্রতিযোগিতায় শ্রেষ্ঠ স্থান অর্জন করে। পাশাপাশি কবিতা আবৃত্তি, দেশাত্মবোধক গানে ও শ্রেষ্ঠ স্থান অর্জন করে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা