1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ইং এ বামনার শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক আসাদুজ্জামান

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৮ মে, ২০২২
  • ৪০৬ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

জাতীয় শিক্ষা সপ্তাহ ইং ২০২২ এর বরগুনা জেলার বামনা উপজেলার শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক বাছাই কার্যক্রমে শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক হিসেবে ঘোষিত হলেন মোঃ আসাদুজ্জামান। তিনি উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বুকাবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক। শিক্ষাকতার পাশাপাশি জাতীয় দৈনিক পত্রিকা সহ  দৈনিক উপকূল  বার্তার  যুগ্ম প্রকাশক হিসাবে  কাজ করেন ।

এছাড়া ও স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন আইডিয়াল হিউম্যান ওয়েল ফেয়ার সোসাইটির কেন্দ্রীয় কমিটির প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করে থাকেন। পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার হারজি নলবুনিয়া গ্রামের মৃত দলিল উদ্দিনের নাতি মোঃ আশ্রাফ আলী হাং এর বড়ছেলে মোঃআসাদুজ্জামান। মাতা জাহানারা বেগমের একান্ত উৎসাহ আর উদ্দীপনায় শিক্ষক মোঃআসাদুজ্জামান ছাত্রজীবন থেকেই বিভিন্ন অরাজনৈতিক সামাজিক কর্মকাণ্ডের সাথে যুক্ত হন।

স্কুল জীবনে স্কাউট, কলেজে রোভার স্কাউট এবং গ্রাম দলপতি প্রশিক্ষণ ও শহর প্রতিরক্ষা বাহিনীর প্রশিক্ষণে অংশ নেন। নাটক,অভিনয়, কবিতা আবৃত্তি, জারীগান, উপস্থিত বক্তৃতায় তার রয়েছে ব্যাপক সুনাম। তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেন যাহাতে ভবিষ্যতে আরো বিদ্যালয়ের সুনাম বয়ে আনতে পারে।তার অক্লান্ত প্রচেষ্টার ফসল হিসেবে উপজেলা জাতীয় শিক্ষা সপ্তাহ অনুষ্ঠানে বুকাবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা ক শাখা,ও খ শাখায় জারীগান প্রতিযোগিতায় শ্রেষ্ঠ স্থান অর্জন করে। পাশাপাশি কবিতা আবৃত্তি, দেশাত্মবোধক গানে ও শ্রেষ্ঠ স্থান অর্জন করে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা