1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ইং এ বামনার শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক আসাদুজ্জামান

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৮ মে, ২০২২
  • ৩৭৭ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

জাতীয় শিক্ষা সপ্তাহ ইং ২০২২ এর বরগুনা জেলার বামনা উপজেলার শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক বাছাই কার্যক্রমে শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক হিসেবে ঘোষিত হলেন মোঃ আসাদুজ্জামান। তিনি উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বুকাবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক। শিক্ষাকতার পাশাপাশি জাতীয় দৈনিক পত্রিকা সহ  দৈনিক উপকূল  বার্তার  যুগ্ম প্রকাশক হিসাবে  কাজ করেন ।

এছাড়া ও স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন আইডিয়াল হিউম্যান ওয়েল ফেয়ার সোসাইটির কেন্দ্রীয় কমিটির প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করে থাকেন। পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার হারজি নলবুনিয়া গ্রামের মৃত দলিল উদ্দিনের নাতি মোঃ আশ্রাফ আলী হাং এর বড়ছেলে মোঃআসাদুজ্জামান। মাতা জাহানারা বেগমের একান্ত উৎসাহ আর উদ্দীপনায় শিক্ষক মোঃআসাদুজ্জামান ছাত্রজীবন থেকেই বিভিন্ন অরাজনৈতিক সামাজিক কর্মকাণ্ডের সাথে যুক্ত হন।

স্কুল জীবনে স্কাউট, কলেজে রোভার স্কাউট এবং গ্রাম দলপতি প্রশিক্ষণ ও শহর প্রতিরক্ষা বাহিনীর প্রশিক্ষণে অংশ নেন। নাটক,অভিনয়, কবিতা আবৃত্তি, জারীগান, উপস্থিত বক্তৃতায় তার রয়েছে ব্যাপক সুনাম। তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেন যাহাতে ভবিষ্যতে আরো বিদ্যালয়ের সুনাম বয়ে আনতে পারে।তার অক্লান্ত প্রচেষ্টার ফসল হিসেবে উপজেলা জাতীয় শিক্ষা সপ্তাহ অনুষ্ঠানে বুকাবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা ক শাখা,ও খ শাখায় জারীগান প্রতিযোগিতায় শ্রেষ্ঠ স্থান অর্জন করে। পাশাপাশি কবিতা আবৃত্তি, দেশাত্মবোধক গানে ও শ্রেষ্ঠ স্থান অর্জন করে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা