1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

গোদাগাড়ীতে ট্রাকের ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ১৪০ বার পঠিত

মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ

রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন- রাজশাহী মহানগরীর লক্ষীপুর ও কোর্ট স্টেশন এলাকার জাহিদ হাসান (২২) ও এমাজউদ্দিন (২১)। শুক্রবার বেলা ৩ টার দিকে উপজেলার বসন্তপুর ড্রাগন ফলের বাগানের সামনে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে বসন্তপুর এলাকায় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে যাওয়া রাজশাহী গামী একটি মালবাহী ট্রাক গোদাগাড়ী গামী মোটরসাইকেলকে চাপা দিয়ে রাস্তার পাশে গাছে আটকিয়ে যায়। এসময় মোটরসাইকেলে থাকা দুই আরোহী ঘটনাস্থলেই নিহত হন।নিহতদের মরদেহ ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল উদ্ধার করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, শুক্রবার বেলা ৩ টার দিকে মহাসড়কের বসন্তপুর এলাকায় এলাকায় একটি ট্রাকের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী ঘটনাস্থলেই নিহত হন। মরদেহ দুটি আমাদের কাছে আছে, আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এবং ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা