1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

চরফ্যাসনে পূর্ব শত্রুতার জের ব্যবসায়ীকে কুপিয়ে জখম

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১১ মে, ২০২২
  • ১০০ বার পঠিত

ভোলা প্রতিনিধি।।

চরফ্যাসনে জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে আবুল খায়ের নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে ছোট ভাই ও তাদের পরিবারের সদস্যদের বিরুদ্ধে।

এসময় তাকে উদ্ধারে তার স্ত্রী রাবেয়া এগিয়ে গেলে তাকেও এলাপাতারি মারধর করা হয়। এতেই ক্ষান্তহননি হামলাকারীরা। ব্যবসায়ী দম্পত্তিকে বেধে ঘর ভাংচুর ও লুটপাট চালায় হামলাকারীরা।   বুধবার (১০ মে) দুপুরে আসলামপুর ইউনিয়নের খোদেজাবাগ গ্রামের ব্যবসায়ীর বসত বাড়িতে এ হামলার ও ভাংচুরের ঘটনা ঘটে। প্রতিবেশীরা আহত দম্পত্তিকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেছেন।

এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতদের পরিবার সুত্রে জানাগেছে। হাসপাতালে চিকিৎসাধীন আবুল খায়ের জানান,বাবার পৈত্রিক ও ক্রয়কৃত সম্পত্তি নিয়ে ছোট ভাইদের সাথে তার বিরোধ চলমান রয়েছে। জমি বিরোধ নিয়ে ছোট দুই ভাই আলমগীর হোসেন বাবুল ও জাহাঙ্গীরের নেতৃত্বে তাদের দুই পরিবারের নারী পুরুষরা মিলে ১৫-২০ জনের একটি চক্র সংঘবদ্ধ হয়ে দেশিয় অস্ত্র নিয়ে বসত ঘরে ঢুকে অর্তকিত হামলা চালিয়ে তাকে কুপিয়ে জখম করে। তার চিৎকারে স্ত্রী এগিয়ে এলে তাকেও এলোপাতারি মারধর করে গুরুত আহত করে। এসময় হামলাকারী চক্র স্বামী-স্ত্রীকে বেধে রেখে তার বসত ঘরে হামলা চালিয়ে ভাংচুর করেন। তান্ডবে ক্ষতবিক্ষত হয় ঘরের আসবাব পত্র।

ছিনিয়ে নিয়ে যায় ঘরে থাকা জমির দলিল ও স্বর্নালংকার, মোবাইল এবং ঘরে থাকা প্রায় লক্ষ  টাকা। ঘটনার পরপরই প্রতিপক্ষ অভিযুক্ত বাবুল ও জাহাঙ্গীর গা-ঢাকা দেয়ায় তাদের বক্তব্য জানা যায়নি। চরফ্যাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন মিয়া জানান, জমির কাগজ পত্র দেখা নিয়ে ভাইদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা