1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন শিক্ষিত জাতি গঠনে শিক্ষক সমাজের দায়িত্ব সর্বাধিক। ৭৫’ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর খুনিরাই আবার ষড়যন্ত্রে নেমেছে- এমপি শাওন পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন।

তজুমদ্দিনের দুই চেয়ারম্যানের সমর্থকদের মারামারির ঘটনায় আবারো উত্তেজনা। ইউপি সদস্যের সংবাদ সম্মেলন।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ৯ মে, ২০২২
  • ২৭ বার পঠিত
তজুমদ্দিন প্রতিনিধি।
ভোলার তজুমদ্দিনে চাঁচড়া ইউনিয়নে চেয়ারম্যান আবু তাহের ও সাবেক চেয়ারম্যান রিয়ার হোসেন হান্নানের সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনায় এলাকায় আবারো উত্তেজনা বাড়ছে। হান্নানের সমর্থকরা চাচড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় বহিরাগত লোকজন নিয়ে ঘুরাঘুরি ও হুমকি-ধামকি দিচ্ছেন।
এই ঘটনায় ৯ এপ্রিল (সোমবার) বিকেলে তজুমদ্দিন প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে অভিযোগ করেছেন ইউপি সদস্য মোঃ ফিরোজ উদ্দিন।
অভিযোগে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় মঙ্গল শিকদার বাজারে বসে চাঁচড়া  সাবেক চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নানের বড় ভাই মিজানুর রহমান টিপু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির ঘটনায় দুপক্ষের মাঝে মারামারির ঘটনা ঘটে। দুই গ্রুপের মারামারি ও সংঘর্ষে ১০ জন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।
ইউপি সদস্য মোঃ ফিরোজ উদ্দিন   সাংবাদিকদের নিকট অভিযোগ করে আরো বলেন হান্নান চেয়ারম্যান এঘটনা মিডিয়ার মাধ্যমে অপপ্রচারের চেস্টা করছে। তার নির্দেশে সমর্থকেরা বহিরাগতদের এনে এলাকায় ঘুরাঘুরি ও বিভিন্নজনকে হামলার হুমকি দিচ্ছেন। সে আরো দাবী করেন, সোমবার দুপুরে তার ব্যবহৃত নম্বরে ফোন করে আগের মারামারির ঘটনার জেরে তাকে হামলার হুমকি দেয়া হয়। এখন সে নিরাপত্তাহীনতায় ভুগছেন।
হামলা ও মারামারির ঘটনায় তাহের চেয়ারম্যান সমর্থক মোঃ ফিরোজ মেম্বার, আব্বাস মেম্বার, মোঃ নোয়াব, মোঃ জফু, শাহাবুদ্দিন এবং রিয়াদ হোসেন হান্নানের বড় ভাই মিজানুর রহমান টিপু সমর্থক মোঃ বাচ্চু,শাহ আলম ফরাজী,নূর হাফেজ ও জামাল আহত হয়। আহতরা তজুমদ্দিন ও ভোলা হাসপাতালে ভর্তি রয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে, তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ এসএম জিয়াউল হক জানান,
মারামারির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে,তবে ঘটনাস্থল লালমোহন থানার অন্তর্ভুক্ত হওয়ায় সেখানে খবর নিতে হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা