1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

তজুমদ্দিনের দুই চেয়ারম্যানের সমর্থকদের মারামারির ঘটনায় আবারো উত্তেজনা। ইউপি সদস্যের সংবাদ সম্মেলন।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ৯ মে, ২০২২
  • ১৩২ বার পঠিত
তজুমদ্দিন প্রতিনিধি।
ভোলার তজুমদ্দিনে চাঁচড়া ইউনিয়নে চেয়ারম্যান আবু তাহের ও সাবেক চেয়ারম্যান রিয়ার হোসেন হান্নানের সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনায় এলাকায় আবারো উত্তেজনা বাড়ছে। হান্নানের সমর্থকরা চাচড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় বহিরাগত লোকজন নিয়ে ঘুরাঘুরি ও হুমকি-ধামকি দিচ্ছেন।
এই ঘটনায় ৯ এপ্রিল (সোমবার) বিকেলে তজুমদ্দিন প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে অভিযোগ করেছেন ইউপি সদস্য মোঃ ফিরোজ উদ্দিন।
অভিযোগে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় মঙ্গল শিকদার বাজারে বসে চাঁচড়া  সাবেক চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নানের বড় ভাই মিজানুর রহমান টিপু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির ঘটনায় দুপক্ষের মাঝে মারামারির ঘটনা ঘটে। দুই গ্রুপের মারামারি ও সংঘর্ষে ১০ জন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।
ইউপি সদস্য মোঃ ফিরোজ উদ্দিন   সাংবাদিকদের নিকট অভিযোগ করে আরো বলেন হান্নান চেয়ারম্যান এঘটনা মিডিয়ার মাধ্যমে অপপ্রচারের চেস্টা করছে। তার নির্দেশে সমর্থকেরা বহিরাগতদের এনে এলাকায় ঘুরাঘুরি ও বিভিন্নজনকে হামলার হুমকি দিচ্ছেন। সে আরো দাবী করেন, সোমবার দুপুরে তার ব্যবহৃত নম্বরে ফোন করে আগের মারামারির ঘটনার জেরে তাকে হামলার হুমকি দেয়া হয়। এখন সে নিরাপত্তাহীনতায় ভুগছেন।
হামলা ও মারামারির ঘটনায় তাহের চেয়ারম্যান সমর্থক মোঃ ফিরোজ মেম্বার, আব্বাস মেম্বার, মোঃ নোয়াব, মোঃ জফু, শাহাবুদ্দিন এবং রিয়াদ হোসেন হান্নানের বড় ভাই মিজানুর রহমান টিপু সমর্থক মোঃ বাচ্চু,শাহ আলম ফরাজী,নূর হাফেজ ও জামাল আহত হয়। আহতরা তজুমদ্দিন ও ভোলা হাসপাতালে ভর্তি রয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে, তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ এসএম জিয়াউল হক জানান,
মারামারির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে,তবে ঘটনাস্থল লালমোহন থানার অন্তর্ভুক্ত হওয়ায় সেখানে খবর নিতে হবে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা