1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

ইলিশা লঞ্চঘাটে ঘাট টিকিট দশ টাকা নেয়ায় বিশ হাজার টাকা জরিমানা

সহকারী প্রকাশকঃ
  • আপডেট সময় : সোমবার, ৯ মে, ২০২২
  • ৪৪ বার পঠিত

মোঃ আওলাদ হোসেনঃ 

ভোলা টিকিটের গায়ে লেখা আছে পাঁচ টাকা। সেখানে কলম দিয়ে ১০ টাকা লিখে যাত্রীদের কাছ থেকে আদায় করা হচ্ছে। এ অপরাধে সোমবার (৯ মে) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ভোলার ইলিশা লঞ্চঘাটে দুজনকে জেল-জরিমানা করা হয়েছে।

তারা হলেন-কাউন্টারম্যান মো. লিটন (২৮) ও ঘাট ইজাদারের প্রতিনিধি মো. ফারুক (৪৫)। লিটনকে সাতদিনের বিনাশ্রম করাদণ্ড ও ফারুককে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। ভোলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মো. সালেহ আহমেদ এ দণ্ড দেন। কারাদণ্ডপ্রাপ্ত লিটন ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের তালুকদারহাট এলাকার বাচ্চু মাতাব্বরের ছেলে। অর্থদণ্ডপ্রাপ্ত ফারুক ভোলা পৌর ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। নির্বাহী ম্যাজিস্ট্রেট সালেহ আহমেদ জানান, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তরের (এনএসআই) জেলা কার্যালয়ের তথ্যের ভিত্তিতে ভোলা সদর উপজেলার ইলিশা লঞ্চঘাটে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় দেখা যায় ঘাটের পাঁচ টাকার টিকিটে কলম দিয়ে ১০ লিখে লঞ্চ যাত্রীদের কাছ থেকে ১০ টাকা করে আদায় করা হচ্ছে। এ অপরাধে দুজনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে একজনের জেল ও অন্যজনের জরিমানা করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা