1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

খেলাধুলা শারীরিক ও মানসিক মেধার বিকাশ ঘটায়-এমপি শাওন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ৮ মে, ২০২২
  • ২২১ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহন:

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ¦ নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, যুব সমাজকে মাদক ও অবক্ষয় থেকে দুরে রাখতে খেলাধুলার বিকল্প নেই। তরুন প্রজন্মকে মাদকাসক্তি, সামাজিক যোগাযোগে মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সকলকে খেলাধুলায় আরও বেশি সম্পৃক্ত হতে হবে। প্রত্যেক এলাকায় বেশি বেশি বিভিন্ন খেলাধুলা আয়োজন করার জন্য বলেন তিনি।

রবিবার (৮মে) বিকাল ৪ টায় লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি। এমপি শাওন আরও বলেন, এলাকায় আরও বেশি বেশি করে খেলাধুলার আেযাজন করতে হবে।

যাতে নতুন প্রজন্ম বিপথে যাওয়ার পরিবর্তে খেলাধুলায় সময় কাটাতে পারে। খেলাধুলা শারীরিক ও মানসিক মেধার বিকাশ ঘটায় এবং শরীর ও মনকে চাঙ্গা রাখে। লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, থানা অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ, ওসি (তদন্ত) এনায়েত হোসেন, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ রুহুল আমিন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আহাদুল ইসলাম সুজনসহ আরো অনেকে। উদ্বোধনী খেলায় ধলীগৌরনগর ইউনিয়র একাদশ ও বদরপুর ইউনিয়ন একাদশ অংশগ্রহণ করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা