1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

বোরহানউদ্দিনে জমি নিয়ে বিরোধের জের হামলায় আহত-১

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ৮ মে, ২০২২
  • ১৩৪ বার পঠিত

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার বড়মানিকা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে জমি নিয়ে বিরোধের জের শাফিজল হকের ছেলে বিল্লাল (৩৩) কে পিটিয়ে আহত করেছে।

একই এলাকার তাদের প্রতিপক্ষ তৈয়ব ড্রাইভার, জহুর,সাহিন, জিহাদ, শাহজাহান, মনির, তাছনুর বেগম ও বিউটি বেগম এ হামলা চালায় এমন অভিযোগ আহত বিল্লালের। শনিবার সকাল সাড়ে ৮ টায় বিল্লালের বাড়ির বাগানের মধ্যে এ হামলার ঘটনা ঘটে। আহত বিল্লাল অভিযোগ করে বলেন, হামলাকারীদের সাথে আমাদের জমি নিয়ে বিরোধ চলমান আছে। শনিবার সকালে জোরপূর্বক আমাদের জমি দখল করতে যায় হামলাকারীরা। আমি বাধা দিলে আমাকে পিটিয়ে গুরুতর আহত করে তারা। আমি আহত অবস্থায় বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি হই।

অন্যদিকে অভিযুক্ত জহুরের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিল্লালের বাবার কাছ থেকে ২০১৩ সালে আমার বসত ঘরের পাশে বাগানের মধ্য থেকে ২০ শতাংশ জমি ক্রয় করি। সেই জমি আমি ভোগ দখল করে আসছি। তবে জমি দলিল রেজিস্ট্রি করতে পারি নাই। সেই জমি নিয়ে কথার কাটাকাটি হয়েছে। এ ঘটনায় বিল্লাল বাদি হয়ে বোরহানউদ্দিন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা