1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে পুলিশকে মারধরের ঘটনায় মামলা, আটক-৩ ভোলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ উপজেলা নির্বাচন ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

ভোলায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৭ মে, ২০২২
  • ১২৭ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে প্রেমিক প্রেমিকা (যুগল) কে আটক করে প্রেমিকাকে ধর্ষনের অভিযোগ উঠেছে জাহানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবুল ও শ্রমিক লীগের সাধারন সম্পাদক হেলালের বিরুদ্ধে। শুক্রবার (৫ এপ্রিল) উপজেলার শশীভূষণ থানার জাহানপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এঘটনার ভূক্তভোগী বাদী হয়ে বাবুল ও হেলালকে আসামী করে শশীভূষণ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। প্রেমিক মিজান এবং ভূক্তভোগী কিশোরী তজুমদ্দিন উপজেলার বাসিন্দা।

ভূক্তভোগী কিশোরী থেকে ও অভিযোগ সূত্রে জানা গেছে, মিজানের সাথে তার ৪ বছর প্রেমের সম্পর্ক। প্রেমিক মিজান বিয়ের আশ্বাস দিয়ে কিশোরীকে চরফ্যাশন উপজেলার জাহানপুরে তার বোনের বাড়ীতে নিয়ে আসেন। খবর পেয়ে বাবুল ও হেলাল মিজানের বোনের বাড়ীতে এসে দুইজনকে আটক করে অন্য একটি পরিত্যাক্ত বাড়িতে নিয়ে যায়। পরে প্রেমিক মিজানের কাছ থেকে ওই কিশোরীকে অন্য আরেকটি কক্ষে সরিয়ে নিয়ে দরজা ও বৈদ্যুতিক বাদী বন্ধ করে কিশোরীকে ধর্ষণের চেষ্টা করে।

কিশোরীর ডাকচিৎকারে স্থানীয়রা প্রেমিক যুগলকে উদ্ধার করে জাহানপুর ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য নাগরের কাছে হস্তান্তর করেন। ইউপি সদস্য’র সহযোগীতায় রাত ১টার দিকে কিশোরী বাদী হয়ে বাবুল ও হেলালকে আসামী করে শশীভূষণ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত বাবুল ও হেলাল বিষয়টি অস্বীকার করেন। শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটওয়ারী জানান, ভূক্তভোগী কিশোরী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা