1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

ভোলার চরফ্যাশনে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি,ভোলা
  • আপডেট সময় : বুধবার, ৪ মে, ২০২২
  • ১২১ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলার চরফ্যাশন উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. মিরাজ (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (৪ মে) সকাল ৮টার দিকে উপজেলার এওয়াজপুর ইউনিয়নের এওয়াজপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত মিরাজ একি গ্রামের মো. কাওছার মিয়ার বড় ছেলে। নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সকালে মিরাজ তার দোকানে একটি অটোরিকশা চার্জ দিতে গিয়ে অসাবধাণতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। শশিভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। থানার এ কর্মকর্তা আরও বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা