1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪১ অপরাহ্ন
শিরোনাম :
ভাসুরের পরকীয়ায় জড়িয়ে স্বামীকে তালাক Minimum Meeting Courtesy: Presenting Your Organization বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা

দৌলতখানে নাগরিক সোসাইটির উদ্যোগে অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

সহকারী প্রকাশকঃ
  • আপডেট সময় : রবিবার, ১ মে, ২০২২
  • ৬৯ বার পঠিত

দৌলতখান (ভোলা) প্রতিনিধি:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ভোলার দৌলতখানে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। রবিবার সকাল ১০টায় ভোলা জেলা নাগরিক সোসাইটি’র (বিডিসিএস) এর উদ্যোগে দৌলতখান সরকারি বালিকা বিদ্যালয় প্রাঙ্গনে এক অনুষ্ঠানে দুস্থ পরিবারের মাঝে এসব শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে দৌলতখান উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার অসহায় পরিবারের হাতে শাড়ি,লুঙ্গি ও নগদ অর্থ নগদ বিতরণ করেন। পরে তারা দৌলতখানের একই পরিবারের চার প্রতিবন্ধী ও একজন ক্যান্সার আক্রান্ত রোগীকে নগদ অর্থ প্রদান করেন। এছাড়াও দৌলতখান আমিরজান গজনবী স্টেডিয়াম সংলগ্ন একটি অসহায় পরিবারের নাগরিক সোসাইটির উদ্যোগে বসতঘর নির্মাণের উদ্যোগ নেওয়া হয়। এসময় ভোলা জেলা নাগরিক সোসাইটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জেহাদ হোসেন উজ্জল, সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান রুবেল সহ নাগরিক সোসাইটি’র (বিডিসিএস) এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা