1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

দৌলতখানে নাগরিক সোসাইটির উদ্যোগে অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

সহকারী প্রকাশকঃ
  • আপডেট সময় : রবিবার, ১ মে, ২০২২
  • ১২৯ বার পঠিত

দৌলতখান (ভোলা) প্রতিনিধি:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ভোলার দৌলতখানে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। রবিবার সকাল ১০টায় ভোলা জেলা নাগরিক সোসাইটি’র (বিডিসিএস) এর উদ্যোগে দৌলতখান সরকারি বালিকা বিদ্যালয় প্রাঙ্গনে এক অনুষ্ঠানে দুস্থ পরিবারের মাঝে এসব শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে দৌলতখান উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার অসহায় পরিবারের হাতে শাড়ি,লুঙ্গি ও নগদ অর্থ নগদ বিতরণ করেন। পরে তারা দৌলতখানের একই পরিবারের চার প্রতিবন্ধী ও একজন ক্যান্সার আক্রান্ত রোগীকে নগদ অর্থ প্রদান করেন। এছাড়াও দৌলতখান আমিরজান গজনবী স্টেডিয়াম সংলগ্ন একটি অসহায় পরিবারের নাগরিক সোসাইটির উদ্যোগে বসতঘর নির্মাণের উদ্যোগ নেওয়া হয়। এসময় ভোলা জেলা নাগরিক সোসাইটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জেহাদ হোসেন উজ্জল, সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান রুবেল সহ নাগরিক সোসাইটি’র (বিডিসিএস) এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা