1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

দৌলতখানে নাগরিক সোসাইটির উদ্যোগে অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

সহকারী প্রকাশকঃ
  • আপডেট সময় : রবিবার, ১ মে, ২০২২
  • ৩৩ বার পঠিত

দৌলতখান (ভোলা) প্রতিনিধি:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ভোলার দৌলতখানে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। রবিবার সকাল ১০টায় ভোলা জেলা নাগরিক সোসাইটি’র (বিডিসিএস) এর উদ্যোগে দৌলতখান সরকারি বালিকা বিদ্যালয় প্রাঙ্গনে এক অনুষ্ঠানে দুস্থ পরিবারের মাঝে এসব শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে দৌলতখান উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার অসহায় পরিবারের হাতে শাড়ি,লুঙ্গি ও নগদ অর্থ নগদ বিতরণ করেন। পরে তারা দৌলতখানের একই পরিবারের চার প্রতিবন্ধী ও একজন ক্যান্সার আক্রান্ত রোগীকে নগদ অর্থ প্রদান করেন। এছাড়াও দৌলতখান আমিরজান গজনবী স্টেডিয়াম সংলগ্ন একটি অসহায় পরিবারের নাগরিক সোসাইটির উদ্যোগে বসতঘর নির্মাণের উদ্যোগ নেওয়া হয়। এসময় ভোলা জেলা নাগরিক সোসাইটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জেহাদ হোসেন উজ্জল, সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান রুবেল সহ নাগরিক সোসাইটি’র (বিডিসিএস) এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা