1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

মঠবাড়িয়ার দাউদখালী ইউনিয়নের জননন্দিত রাহাত খান চেয়ারম্যান কর্তৃক ঈদ উপহার বিতরণ

যুগ্ম প্রকাশক
  • আপডেট সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১৮৩ বার পঠিত

মোঃ আসাদুজ্জামানঃ

পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার ৪ নং দাউদখালী ইউনিয়নের বার বার নির্বাচিত জন নন্দিত চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক খান (রাহাত) কর্তৃক ইউনিয়নের দলীয় নেতাকর্মী এবং জনপ্রতিনিধিদের মাঝে ঈদ উপহার ও ঈদ সামগ্রী বিতরণ করেন। আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ সহ ইউনিয়নের গ্রামপুলিশ, ইউপি মেম্বার সহ বিভিন্ন নেতাকর্মী ও অসহায় ব্যাক্তিদের মাঝে এই ঈদ উপহার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

আগামী ৩ মে ঈদকে সামনে রেখে নিজস্ব অর্থায়নে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। উল্লেখ্য যে, প্রতিবছর ই ঈদের উৎসবকে ভাগ করে দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণকে সাথে নিয়ে ঈদ উৎসব পালন করে থাকেন তিনি।চেয়ারম্যান ফজলুল হক খান (রাহাত) বলেন, জনগণের ভালোবাসায় বার বার চেয়ারম্যান হওয়ার সুযোগ পেয়েছি, কাজেই যাদের ভালোবাসায় আমি আজ চেয়ারম্যান তাদের রেখে আমি একা তো আনন্দ উপভোগ করতে পারিনা। সবাইকে খুশি করতে পারলে ই আমার আনন্দ।তিনি বলেন ঈদের ন্যায় প্রতিটি দিন ই হয়ে উঠুক অনাবিল সুখের ও আনন্দময়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা